শিরোনামঃ

আজ শনিবার / ২১শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ৪ঠা মে ২০২৪ খ্রিস্টাব্দ / ২৫শে শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় বিকাল ৫:০৭

আটঘরিয়ায় ইউনিয়ন ওয়ারী ২য় বরাদ্ধের বিভাজন বোরো ধান সংগ্রহ লটারীল মাধ্যমে আবেদন সংগ্রহ সম্পর্ন

আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি: পাবনার আটঘরিয়া উপজেলা ইউনিয়ন ওয়ারী ২য় বরাদ্দের বিভাজন বোরো ধান সংগ্রহ/২০১৯ ইং এর ভিত্তিক প্রাপ্ত আবেদন সংগ্রহ করা হয়েছে। বুধবার উপজেলা সম্মেলন কক্ষে এক লটারীর মাধ্যমে এই আবেদনকারিদের নাম উত্তোলন করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান তানভীর ইসলাম, উপজেলা ইউএনও মো: আকরাম আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, লক্ষীপুর ইউপি চেয়ারম্যান শেখ আনোয়ার, উপজেলা কৃষি কর্মকর্তা প্রশান্ত কুমার সরকার, প্রোগ্রামার রোকুনোজ্জামান, ওসিএলএসডি মাসুদ প্রমূখ।
আটঘরিয়া পৌর সভায় মোট ৫৫ মে:টন, চাঁদভা ইউনিয়নের ৬৮ মে:টন:, মাজপাড়া ইইনয়নে ৭০ মে:টন, দেবোত্তর ইউনিয়নে ৬৫ মে:টন, একদন্ত ইউনিয়নে ৫০ মে:টন, লক্ষীপুর ইউনিয়নে ৪৭ মে:টন করে দেওয়া হয়েছে। উপজেলার পাঁচটি ইউনিয়ন ও পৌরসভায় মোট ৯৫২জন কৃষক আবেদন করেছেন্ এর মধ্যে ৬৭ জন কৃষকের আবেদন বাতিল হয়েছে। ৮৮৫জন কৃষকের আবেদন যাচাই বাচাই করা হয়েছে বলে উপজেলা খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap