শিরোনামঃ

আজ বুধবার / ১লা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৫ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ৭ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১১:৪৯

আটঘরিয়ায় আওয়ামী লীগের নৌকার মনোনয়ন প্রত্যাশী ৫২জন

মাসুদ রানা, আটঘরিয়া অফিস : পাবনার আটঘরিয়া পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচন চতুর্থ ধাপে তফসিল ঘোষনা হয়েছে। ভোট গ্রহন আগামী ২৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। মেয়র ও চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন পেতে মরিয়া ৫২জন প্রার্থী। আটঘরিয়া পৌরসভায় মোট আওয়ামী লীগের ৬জন মেয়রপদে মরিয়া হয়ে দলীয় মনোনয়ন পেতে স্থানীয় ও কেন্দ্রীয় নেতাদের সাথে যোগাযোগ রেখে লবিং তদবির চালিয়ে যাচ্ছেন।

আটঘরিয়া পৌর মেয়র হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন পেতে মাঠে রয়েছেন বীর মুক্তিযোদ্ধা মরহুম ফনি মিয়ার সুযোগ্য পুত্র আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের বিনাপ্রতিদ্বন্দিতায় নির্বাচিত বর্তমান সভাপতি ও মেয়র মোঃ শহিদুল ইসলাম রতন, উপজেলা আওয়ামী লীগের কার্যকরি সিনিয়র সদস্য ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার জহুরুল হক, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক হোসেন আলী বিশ^াস, পৌর আওয়ামী লীগের সদ্য বিলুপ্ত কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের বর্তমান সেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটির সদস্য আলী সুজা মিঠু, পৌর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক হাজী জুয়েল।

আটঘরিয়া উপজেলার ৫টি ইউনিয়নে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ৪৬জন। এর মধ্যে মাজপাড়া ইউনিয়নে চেয়ারম্যানপদে আওয়ামী লীগের মনোনয়ন প্রতাশী ১২ জন। এরা হলেন-উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও চারবার নির্বাচিত মাজপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং পাবনা জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান আব্দুল গফুর মিয়া প্রমূখ।

দেবোত্তর ইউনিয়নে চেয়ারম্যানপদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ৮জন। এর মধ্যে উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও দেবোত্তর ইউনিয়ন পরিষদে বিপুল ভোটে নির্বাচিত চেয়ারম্যান আবু হামিদ মোহাম্মদ মোহাঈমিনুল হোসেন চঞ্চল সহ আরও রয়েছেন। একদন্ত ইউনিয়নে আওয়ামী লীগের চেয়ারম্যানপদে মনোনয়ন প্রত্যাশি ৯জন। এরা হলেন একদন্ত আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: ইসমাইল সরদার সহ আরো রয়েছেন।

লক্ষীপুর ইউনিয়ন আওয়ামী লীগের চেয়ারম্যান প্রত্যাশি ১১জন। এরা হলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-প্রচার সম্পাদক ও লক্ষীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ আনোয়ার সহ আরো রয়েছেন। চাঁদভা ইউনিয়নে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রত্যাশি ৬জন। এরা হলেন চাঁদভা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক ও চেয়ারম্যান ইঞ্জি: সাইফুল ইসলাম কামাল সহ আরো রয়েছেন।

মেয়র, চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীদের প্রচারনায় এখন পৌরসভা ও ইউনিয়নগুলোতে সরমগরম উপজেলার জনপদ। বিভিন্ন হাট বাজার রাস্তা ও বাড়ীর সংলগ্নে চা স্টলে জমে উঠেছে নির্বাচনী আলোচনা। প্রার্থীরা দোয়া চেয়ে টানাচ্ছে ব্যানার ও পোস্টার। মেয়র, চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীরা আওয়ামী লীগের মনোনয়ন পেতে মাঠে নেমেছেন জোরে সোরে। ভোটের লড়াইয়ের প্রস্তুতি হিসেবে সম্ভাব্য প্রার্থীরা মতবিনিময় ও গনসংযোগ চালিয়ে যাচ্ছে।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap