শিরোনামঃ

আজ মঙ্গলবার / ৩১শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৪ই মে ২০২৪ খ্রিস্টাব্দ / ৬ই জিলকদ ১৪৪৫ হিজরি / এখন সময় সন্ধ্যা ৭:০৭

আওয়ামীলীগ নেতাকর্মীদের জনগণের কল্যাণে কাজ করতে হবে…এমপি প্রিন্স

জেলা প্রতিনিধি, পাবনা : পাবনা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স বলেছেন, হিংসা নয় জনগণের কল্যাণে কাজ করাটাই প্রকৃত আওয়ামীলীগের নেতা ধরন। শেখ হাসিনা সরকার হিংসার রাজনীতি করেন না। তাই তার দলে কোন নেতাকর্মীও মানুষের সাথে হিংসাত্মক আচরণ করা উচিত নয়।
তিনি বলেন, আওয়ামীলীগের নেতাকর্মীদের জনগণের কল্যাণে কাজ করতে হবে। কারন জনগণকেই নিয়ে রাজনীতি করে আওয়ামীলীগ সরকার। এ সরকার সন্ত্রাস,চাদাবাজি ও গুন্ডা ,মাস্তান নিয়ে রাজনীতি করে না। যারা আজ দলে নাম ভাঙিয়ে অপকর্ম করেছে, তাদের শাস্তিও শুরু হয়ে গেছে। তাই আওয়ামীলীগের রাজনীতি করতে হলে সততা নিয়ে রাজনীতি করতে হবে।এমপি প্রিন্স আরো বলেন, দেশে উন্নয়নের সাথে সাথে চলছে শুদ্ধি অভিযান। জুয়ারু,মাদকব্যবসায়ী,অবৈধ অর্থের মালিকরা কেউ এ অভিযান থেকে রেহাই পাবে না।
রবিবার দুপুরে পাবনা সদর উপজেলার কুচিয়ামাড়া বাজার হতে মধুপুর আরআইচডি ভায়া শাখারীপাড়া গোরস্তান রাস্তা উন্নয়ন কাজের উদ্বোধন শেষে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
এসময় আতাইকুলা ইউনিয়নের ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি লুৎফর রহমান মোল্লা’র সভাপতিত্বে ও ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক ওমর ফারুক’র পরিচালনায় উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার আতিয়ার রহমান,জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জামিরুল ইসলাম মাইকেল,উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ,অর্থ সম্পাদক হিরোক হোসেন,পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি,ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ইসমাইল হোসেন,উপজেলা আওয়ামীলীগের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য শামসুর রহমান মেম্বার,সদর পৌর ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক রাঙা, উপজেলার উপসহকারী প্রকৌশলী আব্দুল আজিজ, টুটুল, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম বকুল,সাবেক ছাত্রলীগের সরদার স্বপন আহমেদ,ফিরোজ খান, উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি আশরাফুল ইসলাম খোকন,ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাহমুদ খান আলী সহ স্থানীয় আওয়ামীলীগ ও তার অঙ্গসহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap