শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ / ১৭ই শাওয়াল, ১৪৪৩ হিজরি / এখন সময় সকাল ১১:৪৯

পাবনার প্রবীণ রাজনীতিবিদ এম সাইদুল হক চুন্নু’র ইন্তেকাল

পাবনা প্রতিনিধি : পাবনা জেলা পরিষদের সাবেক প্রশাসক, জেলা আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও সুচিত্রা সেন স্মৃতি সংরক্ষণ পরিষদের সভাপতি এম সাইদুল হক চুন্নু (৭২) আর নেই। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) ভোর রাত ৩ টার দিকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। মঙ্গলবার বাদ যোহর পাবনার বাংলাদেশ ঈদগা মাঠে নামাজে জানাজা শেষে তাকে পাবনার আরিফফুর কবরস্থানে তাকে দাফন করা হয়।
সাইদুল হক চুন্নুর শ্যালক পাবনা চেম্বারের সাবেক সহ-সভাপতি মাহবুব উল আলম মুকুল এ তথ্য নিশ্চিত করে জানান, ডায়াবেটিস, কিডনীসহ শারীরিক নানা জটিলতায় দীর্ঘদিন ধরে ভুগছিলেন সাইদুল হক চুন্নু। অসুস্থ্য হয়ে পড়ায় গত ১৬ ডিসেম্বর তাকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।
উল্লেখ্য, সাইদুল হক চুন্নু পাবনা জেলা পরিষদের প্রথম প্রশাসক ছিলেন। জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি হিসেবে দুর্দিনে দলের ভূমিকা রেখেছিলেন। পাবনায় সুচিত্রা সেনের বাড়ি উদ্ধার আন্দোলনে ছিলেন সক্রিয়। সুচিত্রা সেন স্মৃতি সংরক্ষণ পরিষদের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন। এ ছাড়াও জেলার শিল্প-সাংস্কৃতিক অঙ্গনে নানাভাবে জড়িত ছিলেন তিনি। তিনি প্রয়াত সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের ভায়রা ভাই এবং পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি মরহুম এম আনোয়ারুল হকের ছোট ভাই ছিলেন।
তার মৃত্যুতে আওয়ামীলীগের কেন্দ্রিয় উপদেষ্টা ও দুদকের সাবেক কমিশনার মো. সাহাবুদ্দিন চুপ্পু, স্কয়ার গ্রুপের চেয়ারম্যান স্যামুয়েল এস চৌধুরী, স্কয়ার গ্রæপের পরিচালক ও মাছরাঙা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল, পাবনা সদর আসনের সাংসদ ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স, অ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি, মকবুল হোসেন এমপি, নুরুজ্জামান বিশ্বাস এমপি, পাবনা ডায়বেটিক সমিতির সভাপতি বীরমুক্তিযোদ্ধা বেবী ইসলাম, পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি, পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদ, পাবনা সংবাদপত্র পরিষদ সভাপতি আব্দুল মতীন খান, সাধারণ সম্পাদক শহীদুর রহমান শহীদ, পাবনা চেম্বার অব কমার্সের সভাপতি সাইফুল ইসলাম স্বপন চৌধুরী, পাবনা জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট বেলায়েত আলী বিল্লু, পাবনা জেলা যুবলীগের আহবায়ক আলী মতুর্জা বিশ্বাস সনি, যুগ্ম আহবায়ক শিবলী সাদিক, ক্যাবের সাধারণ সম্পাদক এস এম মাহবুব আলম, সুচিত্রা সেন স্মৃতি সংরক্ষণ পরিষদের পক্ষে সাধারণ সম্পাদক ড. নরেশ মধু, চাটমোহর অনলাইন প্রেসক্লাবে সভাপতি মোহাম্মদ জাহাঙ্গীর আলম ও সাধারন সম্পাদক শেখ সালাহ উদ্দিন ফিরোজ শোক ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap