শিরোনামঃ

আজ শুক্রবার / ১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৬শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৭ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ৯:৫৭

চাটমোহরে সড়ক দূর্ঘটনায় নিহত শিশুর পরিবারকে সহায়তা প্রদান

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহরে সড়ক দূর্ঘটনায় নিহত শিশু আলিফ হোসেনের পরিবারকে উপজেলা প্রশাসনের প থেকে খাবার ও আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। বুধবার দুপুরে উপজেলার রামচন্দ্রপুর গ্রামে গিয়ে নিহত শিশুর পরিবারকে এই সহায়তা প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার অসীম কুমার।

এ সময় গুনাইগাছা ইউপি চেয়ারম্যান মো. নুরুল ইসলাম, ইউপি সদস্য মোজাম্মেল হকসহ অন্যরা উপস্থিত ছিলেন। ইউএনও জানান, নিহতের পরিবারকে নগদ ২০ হাজার টাকা, ২ প্যাকেট শুকনা খাবার ও ২টি কম্বল প্রদান করা হয়েছে।

গত সোমবার বিকেলে চাটমোহর উপজেলার রামচন্দ্রপুরে এলাকায় সড়কে তেলবাহী ট্যাংকলরীর চাপায় আলিফ হোসেন নামের এক শিশুর মৃত্যু হয়। আলিফ হোসেন ওই গ্রামের আকরাম হোসেনের ছেলে ও রামচন্দ্রপুর-মলিøকচক সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রথম শ্রেণীর ছাত্র।

প্রত্যদর্শী সূত্রে জানা গেছে, আসন্ন উপজেলা নির্বাচনে একজন প্রার্থীর প্রচার মাইকের গাড়ি থেকে প্রার্থীর লিফলেট ফেলা হয়। শিশু আলিফ ওই লিফলেট কুড়াতে গেলে ফরিদপুরগামী তেলবাহী ট্যাংকলরী (ঢাকা মেট্টো ঢ-১৪-১৯৫০) তাকে চাপা দেয়। ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap