শিরোনামঃ

আজ শুক্রবার / ১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৬শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৭ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সন্ধ্যা ৭:৫৫

পিতাকে লাথি মারা সেই স্কুল শিক্ষক সাময়িক বহিষ্কার

চাটমোহর অফিস : পাবনার চাটমোহরে জমি নিয়ে বিরোধের জেরে বাবাকে মারপিটের অভিযোগে ছেলের নামে করা মামলায় অভিযুক্ত স্কুলশিক্ষক মো. মজনুর রহমানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তিনি চাটমোহর সরকারি আরসিএন এন্ড বিএসএন মডেল হাইস্কুলের ভোকেশনাল শাখার ট্রেড ইন্সট্রাক্টর।

গত বুধবার (০৩ নভেম্বর) স্কুলের সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সৈকত ইসলাম এক আদেশে তাকে সাময়িক বরখাস্ত করেন। বরখাস্তের আদেশে বলা হয়েছে ‘আপনি চাটমোহর থানার মামলা নং ১৪,তারিখ-১৩/১০/২০২১ ইং,ধারা ৪৪৭/৩২৩/৩০৭/৩৫৯/৫০৬ দঃবিঃ গ্রেফতার হয়ে ১৩/১০/২০২১ ইং তারিখ হতে পাবনা জেল হাজতে আছেন, সেহেতু বি এস আর পার্ট-১ এর ৭৩ নং বিধির ২নং অনুচ্ছেদ মোতাবেক ১৩/১০/২০২১ ইং তারিখ হতে আপনাকে চাকুরি হতে সাময়িক বরখাস্ত করা হলো।’

শিক্ষক মজনুর রহমান গত ১২ অক্টোবর সকাল ১০টার দিকে উপজেলার পার্শ্বডাঙ্গা ইউনিয়নের মহেলা গ্রামের বাসিন্দা ও মহেলা ডাকঘরের পোস্ট মাস্টার হাজী মো. আতাউর রহমানকে কিল ঘুষি ও লাথি মারাসহ মারপিট করেন। পিতাকে মারপিটের ঘটনার একটি ভিডিওক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।

মারপিটের ঘটনায় হাজী মো. আতাউর রহমান চাটমোহর থানায় অভিযোগ করলে পুলিশ রাতেই মজনুর রহমানকে আটক করে। পরদিন তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। বর্তমানে মজনুর রহমান জেলহাজতে রয়েছেন।

চাটমোহর সরকারি আরসিএন এন্ড বিএসএন হাইস্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. আ. ছালাম বরখাস্তের বিষয়টি নিশ্চিত করে জানান, ৩ নভেম্বর তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সৈকত ইসলামও বরখাস্তের বিষয়টি নিশ্চিত করেছেন।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap