শিরোনামঃ

আজ শুক্রবার / ৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ৭:২১

দেশের সার্বিক উন্নয়নের জন্য মানুষ নৌকাকে বিজয়ী করবে….এমপি প্রিন্স

মিজান তানজিল, পাবনা: যৃব ক্রীড়া ও পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি বলেছেন, দেশের সার্বিক উন্নয়নের জন্যই আগামী নির্বাচনে মানুষ তাদের মূল্যবান ভোট দিয়ে নৌকাকেই বিজয়ী করবে। মানুষ এই ১০ বছরে বুঝেছে নৌকা প্রতীক তথা আওয়ামীলীগ সরকার মানুষের সাথে বেইমানী করে না। আওয়ামীলীগ সরকার নির্বাচনের পূর্বে মানুষের কাছে যে প্রতিশ্রæতি দিয়েছিলো তা বা¯Íবায়ন করতে সÿম হয়েছে।

এমপি প্রিন্স আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগেই দেশের সকল গ্রামগঞ্জে আজ বিদ্যুৎ সেবা পৌঁছে দেওযা হয়েছে। এখন বিদ্যুৎ এর জন্য আন্দোলন করতে হয় না,মানুষ চাওয়ার আগেই তারা বিদ্যুৎ সেবা পাচ্ছে। কৃষক তার সারের জন্য আর গুলি খেয়ে মরতে হয় না,সার এখন সাশ্রয় মূল্যে কৃষক সময় মত সার পাচ্ছে। এটা একমাত্র গণতন্ত্রের মানস কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার একান্ত প্রচেষ্ঠায় সম্ভব হয়েছে।

তাই উন্নয়নের জন্যই এদেশে বারবার আওয়ামীলীগ সরকারকেই ÿমতায় দরকার। আর আওয়ামীলীগ সরকারকে পূনরায় ÿমতায় আনতে সামনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকলের মুল্যবান ভোট দিয়ে নৌকাকে বিজয়ের মাধ্যমেই ÿমতায় আনতে হবে।
পাবনা সদর উপজেলার দোগাছি ইউনিয়নের রাজাপুর কাকরকাটা ও জালালপুর নতুন পাড়া এলাকায় অর্ধকোটি টাকা ব্যয়ে দু’টি রা¯Íা নির্মাণ কাজের উদ্বোধন শেষে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মোশারফ হোসেন, জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ সম্পাদক জামিরুল ইসলাম মাইকেল,জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুত কমিটির আহব্বয়ক মো¯Íাফিজুর রহমান সুইট,উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আজমত আলী বিশ^াস,সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ,অর্থবিষয়ক সম্পাদক হিরক হোসেন,দপ্তর সম্পাদক শেখ সাইফুল ইসলাম,পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি,জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খন্দকার আহমেদ শরীফ ডাবলু,

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মাহমুদ চৌধুরী আসিফ, সাধারন সম্পাদক ফরিদুল ইসলাম বাবু,সাবেক ছাত্রলীগ নেতা ফিরোজ খান, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল আলীম,সাধারন সম্পাদক রবিউল ইসলাম,ওয়ারেস,আব্দুর রব,তুষার,সজিব সহ স্থানীয় আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap