শিরোনামঃ

আজ শুক্রবার / ৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সন্ধ্যা ৭:১০

শেখ হাসিনা সরকারের উন্নয়ন দৃশ্যমান….এমপি প্রিন্স

মিজান তানজিল, পাবনা : জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই দেশ উন্নয়নের এগিয়ে যাচ্ছে। দেশ আজ তার একান্ত প্রচেষ্টায় শিÿা, স্বাস্থ্য থেকে সকল ÿেত্রে যে উন্নয়ন হয়েছে তা দৃশ্যমান। যা তাকালেই দেখা যায়।
রবিবার দুপুরে জালালপুর নতুনপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগে আয়োজিত মা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।
এমপি প্রিন্স বলেন, সরকার শিÿা খাতের প্রতি তার সু-দৃষ্টি রেখেছে। এমন এক সময় ছিলো যে সময় শুধু ধনীদের ছেলে-মেয়েরাই পড়াশুনার সুযোগ পেত। কিন্তু আওয়ামীলীগ সরকার ÿমতায় আসার পর থেকে এখন সব শ্রেণীর ছেলে-মেয়েরাই পড়াশুনার সুযোগ পাচ্ছে। এ সরকার এর আমলে গরীব মেধাবী শিÿার্থীদেরকে দেওয়া হচ্ছে উপবৃত্তি। বছরের প্রথম দিনে সারাদেশ শিÿার্থীদের হাতে নতুন বই তুলে দেওয়া হয়। এটা একমাত্র শেখ হাসিনার দ্বারাই সম্ভব হচ্ছে।
তিনি আরো বলেন, সারাদেশের ন্যায় পাবনায় যে উন্নয়ন হয়েছে তা আওয়ামীলীগ সরকার ÿমতায় থাকার কারনেই হয়েছে। অতীতে বিএনপি সরকার ÿমতায় থাকার সত্বেও দেশে তেমন কোন উন্নয়ন করে নাই। তাই মানুষের উন্নয়নের জন্য এদেশে শান্তি প্রতিষ্ঠায় আবারও আওয়ামীলীগকেই ÿমতায় আনতে হবে।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মোশারফ হোসেন,জেলা পরিষদের সদস্য ও জেলা কৃষকলীগের সভাপতি শহিদুর রহমান শহিদ,গয়েশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুতাহার হোসেন মুতাই, প্রতিষ্ঠানটির প্রধান শিÿক ইসাতুন্নাহার, জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ সম্পাদক জামিরুল ইসলাম মাইকেল,জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুত কমিটির আহব্বয়ক মো¯Íাফিজুর রহমান সুইট,উপজেলা,সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ,

অর্থবিষয়ক সম্পাদক হিরক হোসেন,দপ্তর সম্পাদক শেখ সাইফুল ইসলাম,পৌর আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান রকি,জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খন্দকার আহমেদ শরীফ ডাবলু,গয়েশপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ,সাবেক ছাত্রলীগ নেতা ফিরোজ খান, আরিফুল ইসলাম মিঠু,ছাত্রলীগ নেতা জিন্নাহ মন্ডল, স্কুলের সকল শিÿক-শিÿার্থী, অভিভাবক সহ স্থানীয় আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap