শিরোনামঃ

আজ শুক্রবার / ১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৬শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৭ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ৬:০৫

রাজারহাট মডেল প্রেসক্লাবের এক বছর পূর্তি প্রতিষ্ঠা বার্ষিকী পালন

মোঃ রেজাউল করিম রেজা, রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি :কুড়িগ্রামের রাজারহাট মডেল প্রেসক্লাবের এক বছর পূর্তিতে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। ২১ শে জুন ২০২২ ইং মঙ্গলবার রাজারহাট মডেল প্রেসক্লাব কার্যালয়ে রাত ৮ঃ০০ঘটিকায় রাজারহাট উপজেলার সুযোগ্য চেয়ারম্যান ও রাজারহাট মডেল প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পী রাজারহাট মডেল প্রেসক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকীতে কেক কাটেন।

গত বছর ২১শে জুন/২১ সালে রাজারহাট মডেল প্রেসক্লাবের যাত্রা শুরু হয়। অন্যায় অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে এক বছর সোচ্চার থেকে রাজারহাট মডেল প্রেসক্লাবের সদস্যবৃন্দ সাহসীকতার সাথে সংবাদ পরিবেশন করে আসছে। অসহায় দুঃখী সুবিধাবঞ্চিত প্রান্তিক জনগোষ্ঠীর সংবাদ স্বচিত্র সবার আগে জাতির সামনে তুলে ধরেছে। বিশেষ করে তিস্তা নদী ভাঙ্গনের সংবাদ প্রচারে রাজারহাট মডেল প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ নিরলসভাবে তাদের দায়িত্ব ও কর্তব্য পালন করে আসছে। এছাড়াও বিভিন্ন সামাজিক,রাজনৈতিক ও সরকারের উন্নয়নমুলক কর্মকান্ড রাজারহাট মডেল প্রেসক্লাবের সদস্যবৃন্দ প্রকাশ ও প্রচার করে আসছে।
রাজারহাটে মডেল প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ সাহসীকতার সাথে যে কোন ধরনের দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার থেকে সংবাদ পরিবেশন করতে বদ্ধপরিকর।
প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটার অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের সদস্য ও রাজারহাট মডেল প্রেসক্লাবের উপদেষ্টা আলহাজ্ব আব্দুস সালাম চাষী, ডিবি পুলিশ ডিবি রেজাউল করিম, ডিএসবি আব্দুস সামাদ, রাজারহাট মডেল প্রেসক্লাবের সহসভাপতি ডঃ আব্দুর রফিক, সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম রেজা, যুগ্ন সম্পাদক হামিদুল ইসলাম, কোষাধ্যক্ষ আব্দুর রউফ, সহপ্রচার ও প্রকাশনা সম্পাদক মকবুল হোসেন, সদস্য মাসুদ রানা ফরহাদ সহ সকল সদস্যবৃন্দ। রাজারহাট উপজেলার সুযোগ্য চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পী কেক কেটে রাজারহাট মডেল প্রেসক্লাবের সকল সদস্যকে খাওয়ান। এসময় এক আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়। রাজারহাট উপজেলার চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পী ও কুড়িগ্রাম জেলা আওয়ামীলীগের সদস্য আলহাজ্ব আব্দুস সালাম চাষী পৃথক পৃথক বাণীতে রাজারহাট মডেল প্রেসক্লাবের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।
সেই সাথে ন্যায় ও নিষ্ঠার সাথে যে কোন অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার থেকে সংবাদ পরিবেশনে অটল থাকার পরামর্শ দেন।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap