শিরোনামঃ

আজ শুক্রবার / ১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৬শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৭ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সন্ধ্যা ৭:৩৯

ভাঙ্গুড়া মাঠে ধান কাটতে গিয়ে বজ্রপাতে চাটমোহরের দুইজন কৃষকের মৃত্যু, আহত ১৪

ভাঙ্গুড়া অফিস/চাটমোহর অফিস : পাবনার ভাঙ্গুড়ার মাঠে বোরো ধান কাটতে গিয়ে বজ্রপাতে পাশ্ববর্তী চাটমোহর উপজেলার দুইজন কৃষকের মর্মান্তিক মৃত্যু হয়েছে।
মঙ্গলবার বিকেলে ভাঙ্গুড়া উপজেলার দিলপাশার ইউনিয়নের পাঁচ বেতুনয়ান মাঠে বজ্রপাতের ঘটনা ঘটলে ঘটনাস্থলে মৃত্যু হয়েছে দুই কৃষকের।
নিহত কৃষক হলেন, চাটমোহর উপজেলার ছাইকোলা নদীপাড়া এলাকার মনি মাঝির ছেলে রুমিজ আলী (৩৫) ও মনির মন্ডলের ছেলে শাকিল আহমেদ (৩৪)। পৃথক বজ্রপাতের ঘটনায় আহত হয়েছেন আরও শিক্ষার্থীসহ ১৪ জন। নিহত দুজন সম্পর্কে চাচা ভাতিজা ।

জানা গেছে, শাকিল আহমেদ ও রুমিজ আলীসহ প্রায় ১২ জন ধানকাটার জন্য বেতুয়ান গ্রামে যায়। ঘটনার সময় তারা মাঠের মধ্যে কাজ করছিলেন। এমন সময় ঝড় বৃষ্টি শুরু হলে তারা সকলে মিলে মাঠের মধ্যে অবস্থিত উন্মুক্ত একটি ঘরে অবস্থান করে। ঝড়বৃষ্টির সময় হটাৎ তাদের ঘরের উপর বজ্রপাত হলে ঘটনা স্থলেই দুজন নিহত হয় এবং আহত হয় ১১জন। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষনা করেন। বাকী ১১জন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। অপর দিকে বিশাকোল মাস্টার পাড়া ও ভবানীপুর গ্রামে আরো ৩ জন শিক্ষার্থী আহত হয়েছেন। তাদের সকলকেই ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। ভাঙ্গুড়া থানার ওসি মো. রাশিদুল ইসলাম বলেন, লাশ নিহতের পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

 

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap