শিরোনামঃ

আজ শুক্রবার / ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ / বসন্তকাল / ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ / ১৯শে রমজান ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ৩:৫০

সাংবাদিকের উপর হামলায় ভাঙ্গুড়া প্রেসক্লাবের নিন্দা ও প্রতিবাদ

স্টাফ রিপোর্টার, ভাঙ্গুড়া (পাবনা ) : পাবনা রিপোটার্স ইউনিটির সভাপতি, পাবনা প্রেসক্লাবের সিনিয়র সদস্য, দৈনিক সংবাদের স্টাফ রিপোটার ও বৈশাখি টেলিভিশনের জেলা প্রতিনিধি, কলামিষ্ট, লেখক, সাংস্কৃতিকর্মী,  প্রবীন সাংবাদিক হাবিবুর রহমান স্বপনের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে হামলাকারীদের অবিলম্বে গ্রেফতারের দাবি করেছেন ভাঙ্গুড়া প্রেসক্লাবের সাংবাদিকরা। রোববার বিকেলে প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাক এবং দ্যা নিউ নেশনের প্রতিনিধি অধ্যাপক মাহবুব-উল-আলমের সভাপতিত্বে ক্লাবের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এক প্রতিবাদ সভায় এই নিন্দা ও দাবি জানানো হয়।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, দৈনিক জনতা’র ভাঙ্গুড়া প্রতিনিধি মোঃ আয়নুল হকের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন ক্লাবের সিনিয়র সহ-সভাপতি, দৈনিক সংবাদ’র ভাঙ্গুড়া প্রতিনিধি প্রভাষক গিয়াস উদ্দিন, যুগ্ম সাধারণ, দৈনিক বাংলাদেশের খবর’র ভাঙ্গুড়া প্রতিনিধি মোহাম্মদ আবুল হাসান সিদ্দিকী হেলাল, সাংগঠনিক সম্পাদক, দৈনিক এযুগের দ্বীপ’র ভাঙ্গুড়া প্রতিনিধি মোঃ রায়হান আলী, কার্য্যকরি সদস্য, দৈনিক খোলা কাগজ’র ভাঙ্গুড়া প্রতিনিধি মোঃ মানিক হোসেন, দৈনিক চলনবিল’র ভাঙ্গুড়া প্রতিনিধি আবুল ফারাহ সিদ্দিকী, দৈনিক আমার সংবাদ’র ভাঙ্গুড়া প্রতিনিধি মোঃ ইকবাল হোসেন প্রমূখ। তারা অবিলম্বে দুস্কৃতিকারীদের আটক করে বিচারের আওতায় আনার জন্য পুলিশ প্রশাসনের কাছে জোর দাবী জানান।
উলেøখ্য, রাত পৌনে ১১টার দিকে পাবনা প্রেসক্লাব থেকে রিকশায় করে শহরের কফিল উদ্দিন পাড়ায় ভাড়া বাসায় ফিরছিলেন সাংবাদিক হাবিবুর রহমান স্বপন (৬০)। পথে সেবা হাসপাতালের সামনে তিন মোটরসাইকেল আরোহী তাঁর গতিরোধ করে এবং তাঁকে রড দিয়ে এলোপাতাড়ি মারতে থাকে। এতে তাঁর মাথা ফেটে যায় এবং বাঁ হাত ভেঙে যায়। আশপাশের লোকজন এসে তাঁকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap