পাবনা প্রতিনিধি : স্কয়ার টয়লেট্রিজ ও মাছরাঙা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক ও পাবনার শত বছরের প্রাচীন ঐতিহ্যমন্ডিত ‘অন্নদা গোবিন্দ পাবলিক লাইব্রেরী’র সভাপতি অঞ্জন চৌধুরী পিন্টু বলেছেন, নতুন প্রজন্ম ও ছাত্রছাত্রীসহ আমাদের সন্তানদের ফেসবুক থেকে বের করে লাইব্রেরী মুখি করতে হবে।
তিনি বলেন, আগামী প্রজন্ম ফেসবুকের মাধ্যমে ঘরের মধ্যে আবদ্ধ হয়ে পড়ছে। এদের ঘরের বাইরে বের করে এনে বই পড়ার দিকে মনযোগী করতে হবে। শনিবার বিকেলে পাবনার শতবছরের প্রাচীন ঐতিহ্যমন্ডিত‘অন্নদা গোবিন্দ পাবলিক লাইব্রেরী’র বার্ষিক সাধারণ সভায় সভাপতির ভাষণে অঞ্জন চৌধুরী পিন্টু এ কথা বলেন।
সভায় লাইব্রেরীর মহাসচিব আব্দুল মতীন খান বিগত বছরের সাধারণ সভার সিদ্ধান্ত উপস্থাপন করেন এবং ২০১৭-১৮ আর্থিক বছরের নিরীক্ষিত আয়-ব্যয়ের হিসাব পেশ করেন।
বার্ষিক সাধারণ সভায় আরও বক্তব্য রাখেন, সহসভাপতি দবির উদ্দিন আহমেদ, সহসভাপতি রবিউল ইসলাম রবি, কার্যনির্বাহী সদস্য এম সাইদুল হক চুন্নু, প্রফেসর শিবজিত নাগ, মুহাম্মদ আবুল মাসুদ লাল, রবিউল ইসলাম চৌবে ডাবলু, কাজী রফিকুল আলম, অ্যাডভোকেট মোঃ আব্দুল হান্নান, ডা: মনোয়ারুল আজিজ ও ড. মোঃ হাবিবুল্লাহ।
এসময় মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার হাবিবুর রহমান, আজীবন সদস্য পাবনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক বেগম রোকসানা খানম, আজীবন সদস্য জেলা কালচারাল অফিসার মারুফা মঞ্জরী খান সৌমিসহ শতাধিক সদস্য সভায় উপস্থিত ছিলেন।