শিরোনামঃ

আজ বুধবার / ২রা ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ / শরৎকাল / ১৭ই আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ / ১৮ই মহর্‌রম ১৪৪৪ হিজরি / এখন সময় রাত ১০:৪০

শেখ হাসিনার উন্নয়ন ও অগ্রগতির ১০ বছর পূর্তিতে পাবনা-৩ আসনের আওয়ামীলীগের এমপি মনোনয়ন প্রত্যাশীদের উদ্যোগে বিশাল জন সভা

চাটমোহর (পাবনা) প্রতিনিধি :
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন ও অগ্রগতির ১০ বছর পূর্তিতে পাবনার চাটমোহর ঐতিহাসিক বালুচর খেলার মাঠে সোমবার বিকেলে এক বিশাল জনসভা অনুষ্ঠিত হয়। পাবনা-৩ আসনের আওয়ামীলীগের এমপি মনোনয়ন প্রত্যাশীদের উদ্যোগে জনসভায় হাজার হাজার মানুষ গণ সমাবেশে নৌকার পÿে শেøাগান নিয়ে মাঠে এসে সমাবেত হয়।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট সাখোওয়াত হোসেন সাখো’র সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় বক্তব্য দেন, পাবনা জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও রেড ক্রিসেন্ট সোসাইটি পাবনা ইউনিট সম্পাদক এমপি মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব মো. আব্দুল হামিদ মাস্টার, কেন্দ্রীয় আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটি সদস্য ও রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক সভাপতি ইঞ্জিঃ মো. আব্দুল আলীম,

বীর মুক্তিযোদ্ধা ও জেলা আওয়ামীলীগের উপদেষ্টা আ.স.ম আব্দুর রহিম পাকন, জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. বাকি বিলøাহ, চাটমোহর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. সাখোওয়াত হোসেন সাখো, বীর মুক্তিযোদ্ধা ও ভাঙ্গুড়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. আমির হোসেন, আঃলীগ নেতা এ্যাড. শাহ আলম, বিএমএ জেলা সভাপতি আওয়ামীলীগ নেতা ডাঃ মো. গোলজার হোসেন,
ফরিদপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. খলিলুর রহমান, ভাঙ্গুড়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুর রহমান প্রধান, চাটমোহর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. আব্দুল মালেক, জেলা পরিষদ সদস্য হেলাল উদ্দিন প্রমুখ।

এসময়ে চাটমোহর উপজেলা আঃলীগ নেতা মো. আবুল কালাম আজাদ, ভাঙ্গুড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শামীম হোসেন, যুবলীগ নেতা আবুল কালাম আজাদ, মূলগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাহেব আলী মাস্টার, মূলগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক হাবিবুর রহমান লালন, উপজেলা শ্রমিকলীগ সভাপতি বেলাল হোসেন, যুগ্ন সাধারন সম্পাদক কাজল বিশ্বাস, গুনাইগাছা ইউনিয়ন

আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি মো. রজব আলী বাবলু, ডিবিগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক এসএম আব্দুল অহেদ, পার্শ্বডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক শমসের আলী, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইদ্রিস আলীসহ আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মী ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

জন সভায় বক্তারা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন ও অগ্রগতির ১০ বছর পূর্তি উপলÿে দেশের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরেন। বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব মো. মকবুল হোসেন তার ছেলে পৌর মেয়র গোলাম হাসনায়েত রাশেল এর দূর্ণীতি, নিয়োগ বাণিজ্য, দর্লীয় নেতাকর্মীদের মধ্যে অভ্যন্তরীন কোন্দলসহ নানা অনিয়মের কথা বলেন।

বক্তারা আরো বলেন, পাবনা-৩ আসনের এমপি মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে যে কোনো ব্যক্তিকে নৌকা প্রর্তীকে মনোনয়ন দিলে তার পÿে সবাই কাজ করবেন বলে অঙ্গিকার ব্যক্ত করেন। এমপি মকবুল হোসেনকে রাজাকারের সন্তান বলে উলেøখ করে বক্তারা বলেন, ফরিদপুর ডেমরা ও হাদল গণহত্যা সহযোগিতা করেছেন তার পিতা মরহুম হাজী সহাসিন। জামাত বিএনপি কিছু লোক নিয়ে তিনি রাজনীতি করছেন, তারা আজ দলের বড় বড় নেতা বলে পরিচয় দেন।

মকবুল হোসেন ৩ বার মনোনয়ন পেলেও ২ বার নির্বাচিত হয়েছেন। এসময়ে তিনি দলের জন্য কিছুই করেননি। তাকে বাদ নিয়ে অন্য কাউকে দলীয় মনোনয়ন দিলে জীবন বাজি রেখে আগামী নির্বাচনে নৌকাকে বিপুল ভোটে বিজয়ী কবরেন বলে বক্তারা অঙ্গিকার ব্যক্ত বরেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap