শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ২৭শে শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ / বর্ষাকাল / ১১ই আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ / ১২ই মহর্‌রম ১৪৪৪ হিজরি / এখন সময় সন্ধ্যা ৬:১৬

রংপুর র‌্যাব-১৩ অধিনায়ক বিপিএম পদক অর্জন করায় সংবর্ধনা

স্বাধীন খবর ডেস্ক : জাতীয় পুলিশ সপ্তাহ-২০১৯ উপলক্ষে উত্তরাঞ্চলে জঙ্গিবাদ দমন, মাদক ও সন্ত্রাস নির্মূল, আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে অসামান্য অবদানের স্বীকৃতিস্বরূপ র‌্যাব-১৩ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোঃ মোজাম্মেল হক বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ রাষ্ট্রীয় পদক বাংলাদেশ পুলিশ মেডেল বিপিএম (সাহসিকতা), র‌্যাব-১৩ এর উপ-অধিনায়ক মেজর আরমিন রাব্বী এবং ক্রাইম প্রিভেনশন কোম্পিনি-১, দিনাজপুর-এর কোম্পানি কমান্ডার মেজর সোহেল রানা প্রিন্স প্রেসিডেন্ট পুলিশ মেডেল পিপিএম (সাহসিকতা) অর্জন করেন।

অপরদিকে, বিভিন্ন ঝুঁকিপূর্ণ অভিযানে সাহসিকতার সাথে দায়িত্ব পালন করে র‌্যাব-১৩ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মোতাহার হোসেন, এএসপি খন্দকার গোলাম মোর্ত্তুজা, এসআই মোঃ আসাদুজ্জামান, সৈনিক মোঃ আঃ হালিম এবং সৈনিক মোঃ পিয়াস শরীফ আইজি ব্যাজ অর্জন করেন। এ পদকপ্রাপ্তি উপলক্ষে বুধবার বিকেলে র‌্যাব-১৩, রংপুর-এর ব্যাটালিয়ন সদর দপ্তরে আয়োজিত এক বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে সকল পদবির র‌্যাব সদস্যদের পক্ষ থেকে অধিনায়কসহ পদকপ্রাপ্ত অন্যান্য কর্মকর্তা ও র‌্যাব সদস্যগণকে সংবর্ধনা দেয়া হয়।

ওই সংবর্ধনা অনুষ্ঠানে পদকপ্রাপ্ত সকল অফিসার ও র‌্যাব সদস্যরা উপস্থিত ছিলেন। সংবর্ধনা অনুষ্ঠানের বক্তৃতায় র‌্যাব-১৩ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম বলেন, মাদক ও সন্ত্রাসের পাশাপাশি জঙ্গি দমনে র‌্যাব-১৩ এর বলিষ্ঠ ভূমিকা অব্যাহত থাকবে। জাতির জনক বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রীর ঘোষণা ও অঙ্গীকার অনুযায়ী মাদক ব্যবসা ও জঙ্গিবাদ দমনে র‌্যাব-১৩ অগ্রণী ভূমিকা পালন করবে এবং এক্ষেত্রে সর্বদা সরকার ঘোষিত জিরো টলারেন্স নীতি অনুসরণ করা হবে। দেশের উত্তরাঞ্চল জঙ্গি ও মাদকমুক্ত না হওয়া পর্যন্ত তিনি লড়ে যাবার ঘোষণা দেন। এছাড়াও, সন্ত্রাস, ধর্ষণ, প্রশ্নপত্র ফাঁস, প্রতারণা, নারী ও শিশু পাচার রোধে র‌্যাব-১৩ বদ্ধপরিকর বলে তিনি জানান।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap