শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৯শে মে, ২০২২ খ্রিস্টাব্দ / ১৭ই শাওয়াল, ১৪৪৩ হিজরি / এখন সময় সকাল ১১:৪০

 ভাঙ্গুড়ার কৈডাঙ্গা ব্রিজে ট্রেনে কাটা পরে একজন নিহত

মিনু রহমান খান, ভাঙ্গুড়া অফিস : ঢাকা থেকে দিনাজপুরগামী একতা এক্সপ্রেস  ট্রেনে কাটা পড়ে এক অজ্ঞাত যুবকের মৃত্যু হয়েছে। আজ শুক্রবর বিকাল ৩ টায় পাবনার ভাঙ্গুড়া  উপজেলার কৈডাঙ্গা ব্রিজে  এ দুর্ঘটনা ঘটে। নিহত নাম জুগোল (৫০)।মানুষিক ভারসাম্যহীন যুবকটি দীর্ঘদিন ধরে কৈডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের  থাকতেন। এলাকাবাসী ও প্রতক্ষদর্শী সুত্রে   জানা গেছে,ঢাকা টু দিনাজপুর গামী একতা এক্সপ্রেস ট্রেনটি বিকাল ৩ টায় কৈডাঙ্গা ব্রিজ এলাকায় পৌঁছালে ব্রিজ দিয়ে পার হওয়া মানসিক ভারসাম্যহীন জুগোল দিক বিদিক না পেয়ে ব্রিজের পাশের কাঠে দাড়ান , ও সেখানেই আঘাত প্রাপ্ত  হয়ে কাটা পড়েন এবং ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

কৈডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অফিস সহকারী সরোয়ার হোসেন জানান  অজ্ঞাত মানুষিক ভারসাম্যহীন  ব্যক্তিটি হাটগ্রাম থেকে আসে এবং দীর্ঘ প্রায় ২ বছর ধরে   কৈডাঙ্গা  গ্রামের বিভিন্ন পাড়া মহল্লা  ঘুরে বেড়ায় এবং রাত হলে স্কুলের নিচের প্রশস্ত মেঝেতে ঘুমায়, এবং গ্রামবাসী তাকে জুগোল পাগল নামে ডাকত।

 

সিরাজগঞ্জ  জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  জানান, কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই নিহত যুবকের লাশ দাফন  হয়েছে।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap