শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ১৬ই ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ / বসন্তকাল / ২৯শে ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ / ১৯শে শাবান ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১১:০৭

ফরিদপুরে প্রতিপক্ষের মারপিটে দুই ভাই জখম, নগদ টাকা ছিনতাই

স্টাফ রিপোর্টার : পাবনার ফরিদপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের মারপিটে দুই ভাই মারাত্মক জখম হয়েছে। এসময় বিকাশ ব্যবসার জন্য ব্যাগে রাখা নগদ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গুরুতর আহত সোলাইমান (৩৫) ও তার ছোট ভাই রেজওয়ান আহমেদ (৩০) কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে ফরিদপুর উপজেলার বেড়হাউলিয়া গ্রামে। থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগে জানা গেছে, গত মঙ্গলবার (১৪ মার্চ) দুপুর দের টার দিকে মাঠ থেকে গরুর খাস নিয়ে অটোভ্যানে বাড়ি ফিরছিলেন বেড়হাউলিয়া গ্রামের মোসলেম প্রামাণিকের ছেলে সোলাইমান হোসেন, রেজওয়ান আহমেদ।

এসময় বিপরীত দিক থেকে আসা খালি অটোভ্যান একই গ্রামের ফজলুল হক খাঁ ফজুর ছেলে বাবু খাঁ ধাক্কা দেয়। নিষেধ করলে সে তার পিতাকে ডেকে নিয়ে বাড়িতে গিয়ে দুই ভাইকে মারপিট করে দেখে নেবার হুমকি দেয়।

অভিযোগে আরো জানা গেছে, এদিন বিকাল ৩টার দিকে বেড়হাউলিয়া বাজারে দোকান খোলার জন্য বের হলে প্রতিপক্ষের বাড়ির সামনে যাওয়া মাত্র কাঠের লাঠি দিয়ে ফজলুল হক ও তার দুই ছেলে মোরশেদ খাঁ, বাবু খাঁ দুই ভাইকে বেধরক মারপিটে রক্তাক্ত জখম করে বিকাশ ব্যবসার নগদ ১ লাখ ৪০ হাজার টাকা ছিনিয়ে নেয়। প্রাণনাশের হুমকি দেয়। আহতদের স্থানীয়রা উদ্বার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

এব্যাপারে ফরিদপুর থানার এসআই মোঃ নুর আলম জানান, অভিযোগ পেয়েছি, ঘটনার তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap