শিরোনামঃ

আজ সোমবার / ২০শে ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ / বসন্তকাল / ৪ঠা মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ / ২৩শে শাবান ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১:১৯

পাবনায় সুদের টাকা না পেয়ে পিটিয়ে হত্যা, আটক ১

নিজস্ব প্রতিবেদক, সুজানগর : পাবনার সুজানগরে সুদের টাকা না পেয়ে পিটিয়ে শ্রী কুশিনাথ হালদার (৫০) নামক এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগে স্থানীয় পৌরসভার ভবানীপুর এলাকার রোমেছা খাতুন নামে এক নারীকে আটক করেছে সুজানগর থানা পুলিশ। হত্যাকান্ডের স্বীকার শ্রী কুশিনাথ হালদার স্থানীয় নন্দীতাপাড়া এলাকার স্বর্গীয় সন্নাসী হালদারের ছেলে।

উল্লেখ্য হত্যাকান্ডের এ ঘটনাটি ঘটে রবিবার রাত সাড়ে নয়টার দিকে সুজানগর পৌরসভার নন্দিতাপাড়া এলাকায়। এ বিষয়ে সুজানগর থানা অফিসার ইনচার্জ শরিফুল আলম জানান, এ ঘটনায় শ্রী কুশিনাথ হালদারের ছেলে শ্রী মিলন হালদার আবুল হাশেম এর মা রোমেছা খাতুন এবং আবুল হাশেমের ভগ্নীপতি আবুল কালাম কে অভিযুক্ত করে রবিবার রাতেই থানায় মামলা দায়ের করেছে। আর মামলার ভিত্তিতে রোমেছা খাতুন কে আটক করা হয়েছে এবং পলাতক আবুল কালামকে আটক করতে অভিযান অব্যাহত রেখেছে পুলিশ।

হত্যার স্বীকার শ্রী কুশিনাথ হালদারের ছেলে শ্রী মিলন হালদার জানান, আমার বোনের স্বামী শ্রী পতন হালদার একই এলাকার আবুল হাশেম এর মা রোমেছা খাতুনের কাছ থেকে সুদে ১৫হাজার টাকা নেয় বেশকিছুদিন আগে। পরে আমার বোনের স্বামী ভারত বেড়াতে যাওয়ায় অনেকদিন হয়ে যাওয়ায় এই সুদের টাকা বেড়ে হয় দ্বিগুন। এই টাকার জামিনদার হওয়ায় আমার বাবাকে উক্ত টাকা পরিশোধের জন্য চাপ প্রয়োগ করতে থাকে অভিযুক্ত ব্যক্তিরা এবং সর্বশেষ রবিবার রাত সাড়ে ৯টার দিকে এই টাকার জন্য আমার বাবাকে ধরে প্রচন্ড মারধর করার একপর্যায়ে আমার বাবার অবস্থার অবনতি হলে স্থানীয় হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত মেডিক্যাল অফিসার ডাঃ মো.সাদী হাসনাইন রকি তাকে মৃত বলে ঘোষণা করে।

স্থানীয় এলাকাবাসী জানান বর্তমানে সুদের ব্যবস্যা জমজমাট হওয়ার উক্ত আবুল হাশেম ও তার মা,তার ভগ্নীপতি কালাম বেশকিছুদিন ধরে এ সুদের ব্যবসার সঙ্গে জড়িয়ে পড়ে। এদিকে এ হত্যাকান্ডের ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন সুজানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্রী অতুল কুমার কুন্ডু ও সম্পাদক শ্রী সুবোধ কুমার নটো সহ স্থানীয় এলাকাবাসী।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap