শিরোনামঃ

আজ রবিবার / ১৯শে অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ / হেমন্তকাল / ৪ঠা ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ / ৯ই জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি / এখন সময় বিকাল ৩:২৮

পাবনার শিক্ষা ও সমাজ কল্যাণ সমিতির জায়গা দখলের চেষ্টার অভিযোগ

পাবনা প্রতিনিধি :: পাবনা শহরের শালগাড়িয়া এলাকায় অবস্থিত ঐতিহ্যবাহী ‘শিক্ষা ও সমাজ কল্যাণ সমিতি’র নিজস্ব জায়গা ও মাঠ একটি কুচক্রী মহল দখলের অপচেষ্টা করছে বলে অভিযোগ পাওয়া গেছে। সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের সচিবের নিকট এলাকাবাসীর দেওয়া লিখিত অভিযোগে জানা গেছে, প্রায় ৭০ বছরের পুরাতন এই শিক্ষা ও সমাজ কল্যাণ সমিতির এলাকার মানুষের নানাবিধ কল্যাণে কাজ করছে। পাবনার সমাজসেবক মরহুম আজহার আলী কাদেরী এমএলএ এই সম্পত্তি দান করেন।

সেখানে একটি মাঠ রয়েছে এবং একটি স্কুল পরিচালিত হচ্ছে। কিন্তু গোলাম আলী কাদেরীর মৃত্যুর পর এলাকার কতিপয় স্বার্থান্বেষী ব্যক্তি সমিতি ও মাঠসহ জায়গা দখলের অপচেষ্টায় লিপ্ত হয়েছে। এই কুচক্রী মহলটি মাঠ ও ক্লাবকে পরিত্যক্ত হিসেবে দেখিয়ে তা দখলের অপচেষ্টা করছে। এলাকাবাসী এই জমি যাতে কেউ অবৈধভাবে দখল করতে না পারে, সে ব্যাপারে পদক্ষেপ গ্রহণের আবেদন জানিয়েছেন।

এলাকাবাসী পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান, পুলিশ সুপার, উপ-পরিচালক সমাজসেবা অধিদপ্তর পাবনাসহ বিভিন্ন স্থানে অভিযোগ পত্রের অনুলিপি দিয়ে ব্যবস্থা গ্রহণের আবেদন জানিয়েছেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap