শিরোনামঃ

আজ শুক্রবার / ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ / বসন্তকাল / ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ / ১৯শে রমজান ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ৩:২১

চারবার নির্বাচিত সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুসকে পুনরায় মনোনয়নের দাবী

নাটোর ও বড়াইগ্রাম প্রতিনিধি : নাটোর-৪ আসন থেকে চারবার নির্বাচিত সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুসকে পুনরায় মনোনয়ন দেয়ার দাবী জানিয়েছে গুরুদাসপুর ও বড়াইগ্রামের আওয়ামী লীগ ও এর সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ সহ জনপ্রতিনিধিরা। একই সাথে দলীয় শৃঙ্খলা ভঙ্গকারী নেতাকর্মী কর্তৃক সাংসদ আব্দুল কুদ্দুসের বিরুদ্ধে বিভ্রান্তিকর সংবাদ সম্মেলন ও মানববন্ধনের প্রতিবাদে তাদের বহিষ্কারসহ দলীয় সবোচ্চ শা¯িÍরও দাবী জানানো হয়েছে।

মঙ্গলবার বিকেলে নাটোরের বড়াইগ্রাম উপজেলার গোপালপুর ইউপি কার্যালয়ে গুরুদাসপুর ও বড়াইগ্রামের আওয়ামী লীগের যৌথ এক সংবাদ সম্মেলনে এ দাবীসহ বর্তমান সাংসদ আব্দুল কুদ্দুসকে পুনরায় মনোনয়ন দেয়ার আবেদন জানানো হয়।

সংবাদ সম্মেলনে বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল জলিল প্রামাণিক লিখিত বক্তব্যে বলেন, আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনে অনুপ্রবেশকারী, শৃঙ্খলা ভঙ্গকারী দল কর্তৃক বহিষ্কৃত, দলীয় সাজাপ্রাপ্তরা নামমাত্র সাংবাদিক সম্মেলনে সাংসদ আব্দুল কুদ্দুসের বিরুদ্ধে মনগড়া, অসত্য, ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত বক্তব্য রাখায় তার মান ÿুন্নসহ দল ÿতিগ্র¯Í হয়েছে। নির্বাচনের আগে এ ধরণের কার্যক্রম দল সম্পর্কে জনগণের মনে আস্থার সংকট সৃষ্টি করেছে। তাদের এ বক্তব্য বিএনপি-জামাত গোষ্ঠির বক্তব্যের অনুরুপ।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল জলিল প্রামাণিকের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি এড. শাহজাহান কবীর, বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. মিজানুর রহমান মিজান, গুরুদাসপুর পৌর আওয়ামী লীগ সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান জাহিদুল ইসলাম সরকার, জেলা পরিষদ সদস্য মৌটুসি আক্তার মুক্তা, আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাক মোলøা, ইয়াকুব আলী হীরাসহ দুই উপজেলার ১১টি ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, সাংসদ কুদ্দুস ব্যতীত অদ্যাবধি এ নির্বাচনী এলাকায় অন্য কোন সংসদ সদস্য দৃশ্যমান কোন কর্মকান্ড করতে সÿম হননি। তার এই নির্বচনী এলাকায় শতভাগ বিদ্যুত ও শিÿা প্রতিষ্ঠানসহ উন্নত যোগাযোগ ব্যবস্থার উন্নয়ণ কর্মকান্ড সমাপ্ত করেছেন। বর্তমানে প্রায় দুইশত কোটি টাকার উন্নয়ন চলমান রয়েছে। এই নির্বাচনী এলাকায় আব্দুল কুদ্দুসের কোন বিকল্প নেই বলেও উলেøখ করেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap