শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ১৬ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ / বর্ষাকাল / ৩০শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ / ৩০শে জিলকদ, ১৪৪৩ হিজরি / এখন সময় দুপুর ১:০৫

চাটমোহর গুনাইগাছায় শহীদ গোবিন্দ চন্দ্র দে পরিবার শহীদের প্রতি শ্রদ্ধাঞ্জলি

চাটমোহর অফিস :
বিজয়ী আনন্দে দেশ উদ্ভাসিত। নতুন সাজে সেজেছে সরকারি বেসরকারি ভবন, শিক্ষা প্রতিষ্ঠান। অথচ এ দিনটি এলে মুক্তিযুদ্ধে শহীদের পরিবারে চলে শোকের মাতম। ১৯৭১ সালে এই দিনে মুক্তযুদ্ধে শহীদ হয়েছিলেন গোবিন্দ চন্দ্র। তিনি পাবনার চাটমোহর গুনাইগাছা গ্রামে বাসিন্দা। শহিদ গোবিন্দ চন্দ্র দে পরিবারে থেকে তার একমাত্র ছেলে মধু সূদন দে আজ বৃহস্পতিবার ভোরে গুনাইগাছা খেলার মাঠে শহীদ মুক্তিযুদ্ধের স্মৃতি ফলকে সকল শহীদের প্রতি পুষ্পস্তবক অর্পণ করেন। এ সময় শহীদ গোবিন্দ চন্দ্র দে পরিবারের অন্যান্যরা সদস্যরা উপস্থিত ছিলেন।

শহীদ সন্তান মধু সূদন দে জানান, আমার বাবা একজন মুক্তিযুদ্ধা।১৯৭১ সালে দেশকে স্বাধীন করার জন্য যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল। তিনি দেশের জন্য প্রাণ দিয়েছেন। আজ বিজয়ের ৫০ বছর। আমরা মুক্তিযুদ্ধের পরিবারের সদস্য হয়েও আজ অবহেলিত। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের মুক্তিযুদ্ধা পরিবারের সদস্যদের ভাতা থেকে শুরু করে অনেক কিছু অনুদান দিয়েছেন। অথচ মুক্তিযুদ্ধার সন্তান হয়েও সব কিছু থেকে আমরা অবহেলিত।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে শহীদের পরিবার আবেদন জানিয়েছেন যেন খোঁজ খবর নেয়।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap