শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ২৭শে শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ / বর্ষাকাল / ১১ই আগস্ট ২০২২ খ্রিস্টাব্দ / ১২ই মহর্‌রম ১৪৪৪ হিজরি / এখন সময় সন্ধ্যা ৬:১৭

চাটমোহরে দিন দুপুরে ছাগল চুরিসহ বেড়েছে চুরির প্রবণতা

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহরে গত বৃহস্পতিবার দুপুরে বাড়ির আঙ্গিনায় থেকে ২ টি ছাগল চুরির ঘটনা ঘটেছে। জানা গেছে, উপজেলার জালেশ্বর গ্রামের মজিবার রহমানের বাড়ি পাশে বাঁধা ২ টি ছাগল চুরির ঘটনা ঘটে। অনেক খোঁজাখুজির পরও ছাগলের সন্ধান মেলেনি। অপরদিকে ব্যবসা প্রতিষ্ঠান ও বাসা-বাড়িতে চুরির ঘটনা আশংকাজনকহারে বেড়েছে। গত এক সপ্তাহে অন্তঃত ৭ টি দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে। এতে করে ব্যবসায়ী ও সাধারণ মানুষের মধ্যে আতংক বিরাজ করছে।
রবিবার দিবাগত রাতে চাটমোহর গুনাইগাছা ইউনিয়নের রামচন্দ্রপুর বাজারে মানিক চাঁদের মুদি দোকান, মোহাম্মদ আলীর কীটনাশক দোকান, ডাবলু প্রামানিকের বিকাশ ঘর, জাহাঙ্গীর আলম ও রনি হোসেনের ব্যবসা প্রতিষ্ঠানে চুরি ঘটনা ঘটে।
সংঘবদ্ধ চোরেরা এসময়ে চালের টিন কেটে ও দোকানের তালা ভেঙে ঘরে মধ্যে প্রবেশ করে মূল্যেবান মালামাল নগদ টাকা চুরি করে পালিয়ে যায়। এছাড়া হরিপুর ও ফৈলজানা গ্রামের গরু চুরির ঘটনা ঘটেছে। এব্যাপারে চাটমোহর থানার ওসি মোঃ শরিফুল ইসলাম জানায়, চুরির ঘটনায় পুলিশ তৎপর রয়েছে। রাতে পুলিশ টহল অব্যাহত রয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap