শিরোনামঃ

আজ শনিবার / ১১ই অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ / হেমন্তকাল / ২৬শে নভেম্বর ২০২২ খ্রিস্টাব্দ / ১লা জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি / এখন সময় সকাল ৯:০৭

চাটমোহরে ট্রাকের চাপায় অটোভ্যানের দুই যাত্রী নিহত

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার টেবুনিয়া-চাটমোহর সড়কে শিমুলতলা নামকস্থানে বৃহস্পতিবার বিকেলে ট্রাকের চাপায় অটোভ্যানের দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় অটোভ্যান চালক গুরুতর আহত হয়েছেন। নিহতরা হলেন, পাবনা সদর উপজেলার আরিফপুর গ্রামের রবিউল করিমের স্ত্রী হাসিনা খাতুন (৩৫) ও লস্করপুর গ্রামের মতিউর রহমানের স্ত্রী ফিরোজা খাতুন (৪৮)।

আহত অটোভ্যান চালক হলেন চাটমোহর উপজেলার মুলগ্রাম ইউনিয়নের নেউতিগাছা গ্রামের কুশা মোল্লার ছেলে আনসার আলী মোল্লা (৫০)। তাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পরপরই ট্রাক চালক পালিয়ে গেলেও এলাকাবাসী ট্রাক ও ট্রাকের হেলপার পাবনা সদর উপজেলার চর ভাঙ্গাবাড়ি গ্রামের গোলজার প্রামানিকের ছেলে ওসমান (৩০) কে আটক করে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার এবং ট্রাক ও হেলপারকে থানা হেফাজতে নিয়েছে।

থানার ওসি সেখ মোঃ নাসীর উদ্দিন জানান, অটোভ্যানটি যাত্রী নিয়ে গ্রামীণ সড়ক দিয়ে আটলংকা এলাকা থেকে এসে শিমুলতলায় প্রধান সড়কে উঠছিলো। এ সময় চাটমোহর থেকে পাবনাগামী দ্রুত গতির ট্রাকটি (ঢাকা মেট্টো ট-১১-০০৭৯) অটোভ্যানকে চাপা দিলে ঘটনাস্থলেই হাসিনা খাতুন ও পাবনা জেনারেল হাসপাতালে নেওয়ার পথে ফিরোজা মারা যান।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap