শিরোনামঃ

আজ শুক্রবার / ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ / বসন্তকাল / ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ / ১৯শে রমজান ১৪৪৫ হিজরি / এখন সময় দুপুর ২:১৬

চাটমোহরে এমপি প্রার্থী মনোয়নের দাবিতে গণমিছিল ও সমাবেশ

মোসতাফিজুর রহমান/এস,এ মারুফ চাটমোহর (পাবনা) :
দলীয় নেতাকর্মীদের অভ্যন্তরীন কোন্দল, নিয়োগ বাণিজ্যে, দুর্নীতি, স্বজনপ্রীতি, দলীয় কোনো মিটিং না করাসহ নানা অভিযোগে এনে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-৩ আসনের বর্তমান সংসদ সদস্য ও কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মকবুল হোসেনকে মনোনয়ন না দেয়ার দাবিতে পাবনার চাটমোহরে শনিবার দুপুরে গণমিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা ফোরামের উদ্যোগে স্থানীয় ডাকবাংলো থেকে একটি গণমিছিল বের হয়ে পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদণি শেষে জার্দিস মোড়ে সমাবেশ অনুষ্ঠিত হয়। পৌর আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ইছাহক আলী মানিকের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন, জেলা পরিষদ সদস্য ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হেলাল উদ্দিন, জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক সুনীল চন্দ্র চন্দ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি একেএম শরিফুলøাহ সাচ্চু, ডিবিগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক এসএম আব্দুল ওয়াহেদ, মুলগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি সাহেব আলী মাস্টার, ছাত্র নেতা রেজাউল করিম পলাশ, অধ্যাপক আব্দুল গণি, চাটমোহর সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি আবদুল ওয়াহেদ বকুল প্রমুখ।


এমপি মকবুল হোসেনকে রাজাকারের সন্তান উলেøখ করে বক্তারা বলেন, পাবনা-৩ এলাকায় আওয়ামীলীগে কোন্দল সৃষ্টি করেছেন এমপি নিজে। তার পিতা প্রয়াত হাজী মহসিন হাদল ডেমরার গণহত্যার অন্যতম সহযোগী এবং পিস কমিটির নেতা ছিলেন বলে অভিযোগ করেন নেতারা। জননেত্রী শেখ হাসিনা তাকে ৩ তার মনোনয়ন দিয়েছেন, কিন্তু নির্বাচিত হয়েছেন ২ বার। দীর্ঘ সময়ে তিনি দলের জন্য কিছুই করেননি। তাই বৃহত্তম জনবসতি চাটমোহর উপজেলা থেকে নৌকা প্রর্তীকে নতুন প্রার্থী মনোনয়ন দেয়ার জোরদাবি জানান বক্তারা। বক্তারা বলেন সমাবেশে অনেক অংশ গ্রহণকারীকে হুমকি দেওয়া হচ্ছে। কারো রক্তচÿুকে আমরা ভয় পাই না। আগামীতে আরো বৃহত্তম কর্মসূচী ঘোষনা করা হবে বলে বক্তারা বলেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap