শিরোনামঃ

আজ শুক্রবার / ২৪শে অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ / হেমন্তকাল / ৯ই ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ / ১৪ই জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি / এখন সময় সন্ধ্যা ৬:০২

উন্নত বাংলাদেশ গড়ে তুলতে আওয়ামীলীগকে পুনরায় নির্বাচিত করুন…… অ্যাডভোকেট রবিউল আলম বুদু

সেলিম আহমেদ, ঈশ্বরদী থেকে :
নব্বইয়ের গণ আন্দোলনের বিপ্লবী নেতা, রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি, কেন্দ্রিয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, কেন্দ্রিয় আওয়ামী যুবলীগের সাবেক সহ-আইন বিষয়ক সম্পাদক, কেন্দ্রিয় আওয়ামীলীগের সাবেক সহ-সম্পাদক, বাংলাদেশ সুপ্রীমকোর্টের আইনজীবি নেতা ও ঈশ্বরদী-আটঘরিয়া (পাবনা-৪) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী অ্যাডভোকেট রবিউল আলম বুদু আজ মঙ্গলবার ঢাকা থেকে ট্রেনযোগে ঈশ্বরদী বাইপাস স্টেশনে এসে পৌছান।

আওয়ামীলীগের নেতাকর্মীরা একত্রিত হয়ে সেখানে তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে পায়ে হেঁটে মিছিল, প্রচুর পরিমানে মোটর সাইকেল ও অর্ধ শতাধিক মাইক্রো ও হাইহ নিয়ে শোভাযাত্রা বের করেন। বাইপাস ষ্টেশন এলাকা থেকে শুরু করে ঈশ্বরদী ও আটঘরিয়ার প্রধান প্রধান সড়ক প্রদÿিন শেষে রুপপুর মোড় হয়ে মোটর সাইকেল শোভাযাত্রা সাহাপুরে এসে শেষ হয়। ঈশ্বরদী বাইপাস ষ্টেশন এলাকায়, ঈশ্বরদী বাজারের ১ নং গেটের সামনে, উপজেলা আওয়ামীলীগ অফিসের সামনে ও পোষ্ট অফিস মোড়ে পথসভায় বক্তব্য রাখেন অ্যাডভোকেট রবিউল আলম বুদু।

মোটর সাইকেল শোভাযাত্রায় উপস্থিত ছিলেন. দাশুড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ফিরোজ হোসেন বাকি মেম্বার, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান সরদার, বীর মুক্তিযোদ্ধা মোঃ জামাল সরদার, বীর মুক্তিযোদ্ধা মন্টু আলী, বীর মুক্তিযোদ্ধা আবু কালাম সরদার, বীর মুক্তিযোদ্ধা মোঃ কামাল হোসেন, বাংলাদেশ চিনিকল শ্রমিক-কর্মচারি ফেডারেশনের সাধারন সম্পাদক আশরাফুজ্জামান উজ্জল সরদার, আওয়ামীলীগ নেতা নুরুল হুদা পাখি সরদার, ঈশ্বরদী সরকারি কলেজের সাবেক ভিপি ও জনপ্রিয় সাবেক ছাত্রনেতা মোঃ আসাদুজ্জামান বিরু,

ঈশ্বরদী সরকারি কলেজের সাবেক ভিপি আলহাজ্ব ফিরোজুল ইসলাম জুয়েল, অ্যাডভোকেট আব্দুস সালাম রাজন, অ্যাডভোকেট আল মামুন সারওয়ার, অ্যাডভোকেট মাসুদ রানা, সলিমপুর ইউনিয়ন আওয়ামীলীগের তথ্য ও গবেষণা সম্পাদক আক্কাস আলী, দাশুড়িয়া ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি শরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ সাগর হোসেন, সাহাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রেজাউল করিম রেজা সরদার, মাছপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল করিম খান, যুবলীগ নেতা আবু হান্নান খান, শেখ বজলুর রহমান,

আমিরুল ইসলাম সরদার, মনিরুজ্জামান মিলন সরদার, মোঃ ইউনুস আলী, মোঃ মজনু সরদার, মুলাডুলি ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ মিতুল হোসেন, পাবনা জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আব্দুলøাহ আল মামুর, ঈশ্বরদী উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সাদিকুজ্জামান সবুজ, সাবেক যুগ্ন সম্পাদক নূর আলম, সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক একরাম হোসেন, যুবলীগ নেতা মুকুল সরদার, কুদ্দুস চৌধুরী, আতিয়ার রহমান, সেলিম মন্ডল, মোঃ আসিফ হোসেন ও নাজমুল বিশ্বাস।
অ্যাডভোকেট রবিউল আলম বুদু বলেন, জামায়াত-বিএনপি’র আমলে দেশের অনেক গ্রামেই বিদ্যুৎ ছিল না, পাকা রা¯Íা ছিল না। দেশনেত্রী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তিল তিল করে এদেশে উন্নয়ন ঘটিয়ে চলেছেন। এ বাংলার প্রতিটি পাড়া, মহলøা, গ্রাম, ইউনিয়ন, চারদিকে শেখ হাসিনার উন্নয়ন ছড়িয়ে আছে। মানুষ এখন না খেয়ে থাকে না, না পড়ে থাকে না, প্রতিটি ছেলে মেয়ে স্কুলে যাচ্ছে।

গৃহহীনরা ঘর পাচ্ছে, উন্নত চিকিৎসা সেবা পাচ্ছে। সকলের জন্য মৌলিক অধিকারগুলো নিশ্চিত করার রাজনীতি করেন জননেত্রী শেখ হাসিনা। সব কিছুরই অবদান জননেত্রী শেখ হাসিনা সরকারের। ঘরে ঘরে বিদ্যুৎ, পাকা রা¯Íা, যাতায়াত ব্যবস্থার উন্নয়ন। স্কুল কলেজ, মাদ্রাসা এসব কিছুই শেখ হাসিনার উন্নয়ন। এক সময় বাংলাদেশে অগণতান্ত্রিক ভাবে এদেশের স্বাধীনতাকে বিপর্যয় ঘটানোর ষড়যন্ত্র চালিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করা হয়।

সামরিক শাসন প্রবর্তনের মাধ্যমে এদেশের গণতন্ত্রকে গলাটিপে ধরা হয়েছিল। এতোসব বাধা বিপত্তির মাঝেও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যোগ্য কন্যা, মানবতার মা, বিশ্ব নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ আওয়ামীলীগকে সাংগঠনিক ভাবে মজবুত করে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা তথা উন্নত বাংলাদেশ গড়ার ল্েয এগিয়ে চলেছেন। ইতিহাসের মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মার্কা নৌকা। উন্নত বাংলাদেশ গড়ে তুলতে সকলকে ঐক্যবদ্ধ ভাবে নৌকায় ভোট দিয়ে বাংলাদেশ আওয়ামীলীগকে পুনরায় নির্বাচিত করুন।
বুদু আরও বলেন, বিগত সময়ের মতো বাস জ¦ালিয়ে দেয়া, পেট্রোল বোমা মেরে যানবাহন ও মানুষ পুড়িয়ে মারা, পুলিশের অস্ত্র কেড়ে নেয়া

এ ধরনের জঘন্য অপরাজনীতিকে প্রশ্রয় দেওয়া হবে না। বাংলাদেশের মানুষ দৃঢ়তার সাথে এগুলো প্রতিহত করবে। জাতির জনক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বেই একাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকার মাঝি আর দেশের জনগণ নৌকার চালিকা শক্তি। এই নৌকা মার্কাই এক সময় বাংলাদেশকে আমেরিকা, কানাডা, লন্ডন, ইউরোপের মতো উন্নত দেশে পরিণত করবে। তাই উন্নত বাংলাদেশ গড়ে তোলার ল্েয আগামী সংসদ নির্বাচনে বঙ্গবন্ধুর নৌকা, শেখ হাসিনার নৌকা, গণমানুষের নৌকা প্রতিকে ভোট দিয়ে আবারও জয়যুক্ত করুন। এখন উচ্ছ¡াসের সময় নয়, এবারের নির্বাচন আমাদের জীবন-মরণের লড়াই।

তাই নৌকাকে বিজয়ী করতে ঘুম হারাম করে দ্বিধা-দ্ব›দ্ব ভুলে সবাইকে ভোটারদের দ্বারে দ্বারে যেতে হবে। ঈশ্বরদী পৌর এলাকার রা¯Íা গুলো অগুছালো, খানা-খন্দে ভরা। দল আমাকে মনোনয়ন দিলে নির্বাচিত হতে পারলে এবং আওয়ামীলীগ ÿমতায় গেলে তিন মাসের মধ্যে উন্নত রা¯Íা করে দিবো। রেলের কোন সমস্যা না হলে রিকসা ষ্ট্যান্ডের মার্কেটকি আধুনিক মার্কেট নির্মাণ করে দিবো। তত্ত¡াবধায়ক সরকার এখন মরা লাশ যথা সময়ে সংবিধান অনুযায়ি শেখ হাসিনার অধিনেই নির্বাচন হবে।

দুনিয়ার কোনো অপশক্তি নেই নির্বাচন বন্ধ করবে। যেখানে স্বচ্ছ, আত্মত্যাগি ও পরোপকারীনেতা রয়েছে সেখানে উন্নয়নের ছোঁয়া লাগতেই হবে, সে অঞ্চল কক বেশি উন্নত হবে। উন্নয়নের জন্য ঈশ্বরদীতে নেতৃত্বের প্রয়োজন রয়েছে। আওয়ামীলীগ বড় দল, সবাই মনোনয়ন চাইতে পারে, তবে দল যাকে মনোনয়ন দেবে তার জন্য দলের সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap