শিরোনামঃ

আজ শুক্রবার / ১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৬শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৭ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সন্ধ্যা ৬:৩৭

ঈশ্বরদী বঙ্গবন্ধুর আত্মজীবনী বই প্রদান

সেলিম আহমেদ, ঈশ্বরদী থেকে :
ঈশ্বরদীর প্রাচিনতম শত বছরের ঐতিহ্যবাহী শিÿা প্রতিষ্ঠান সরকারি সাঁড়া মাড়োয়ারী মডেল স্কুল এ্যান্ড কলেজের লাইব্ররিতে ঈশ^রদী-আটঘরিয়া (পাবনা-৪) আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ঈশ্বরদী সরকারি কলেজের সাবেক ছাত্রনেতা ও ঈশ^রদী পৌর আওয়ামীলীগের শিÿা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান স্বপন আজ শনিবার বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বই প্রদান করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন সরকারি সাঁড়া মাড়োয়ারী মডেল স্কুল এ্যান্ড কলেজের অধ্য মোঃ আয়নুল ইসলাম, সহকারী প্রধান শিÿক মোঃ মোখলেছুর রহমান, সহকারি অধ্যাপক মোঃ শহিদুল হক শাহিন, কলেজের লাইব্রেরীয়ান সুরমিলা আক্তার শিউলী ও যুবলীগ নেতা মোঃ জুয়েল রানা।
মিজানুর রহমান স্বপন বলেন, সাঁড়া মাড়োয়ারী মডেল স্কুল এ্যান্ড কলেজ সরকারিকরণ করায় দেশরতœ মাদার অব হিউমিনিটি বঙ্গবন্ধু কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আন্তরিক শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন।

এই কলেজটি সরকারি হওয়াতে ঈশ্বরদীবাসির প্রাণের দাবি আজ পূরণ হয়েছে। সাঁড়া মাড়োয়ারী মডেল স্কুল এ্যান্ড কলেজ সরকারিকরণ করায় এই প্রতিষ্ঠানের যেমনি শ্রীবৃদ্ধি হবে একই সাথে শিÿারমান আরও বেশি উন্নত হবে। স্কুল এ্যান্ড কলেজকে সরকারিকরণের জন্য ঈশ্বরদীবাসি দির্ঘ দিন থেকে তাদের এই প্রাণের দাবি করে আসছিল। আমি ১৯৯৩ সালে এই স্কুল থেকেই এসএসসি পাশ করেছি।

স্বপন আরও বলেন, বঙ্গবন্ধুর আদর্শ লালন-ধারণ করেই আমার আওয়ামীলীগের রাজনীতিতে পথচলা। এই সরকারের আমলে শিÿারমান উন্নয়ন হয়েছে। দেশের বিভিন্ন স্কুল কলেজ সরকারিকরণ করা হয়েছে। উন্নয়নের মানষকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার মুক্তিযোদ্ধা ভাতা, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, অসহায় নারীদের মাতৃত্বকালীন ভাতা,স্বামী পরিত্যক্তাদের জন্য ভাতা এবং পঙ্গু অসহায়দের বিভিন্ন সুযোগ সুবিধা দিয়েছেন, যা অন্য কোনো সরকারের আমলে দেয়া হয়নি।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে এদেশের জনগণ আবারও নৌকায় ভোট দিয়ে আওয়ামীলীগকে রাষ্ট্রীয় মতায় বসাবে। ঈশ্বরদী-আটঘরিয়া আসনে আমি আওয়ামীলীগের একজন মনোনয়ন প্রত্যাশী। জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে যোগ্য মনে করেন তাহলে মনোনয়ন দিবেন। আমি আওয়ামীলীগের সাথে ছিলাম আছি এবং আগামিতেও থাকবো ইনশাআলøাহ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap