শিরোনামঃ

আজ সোমবার / ২০শে অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ / হেমন্তকাল / ৫ই ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ / ১০ই জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি / এখন সময় সকাল ৯:৫৬

ঈশ্বরদী আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রিয় নেতা লিটনের গণসংযোগ ও শুভেচ্ছা বিনিময়

সেলিম আহমেদ, ঈশ্বরদী থেকে : বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রিয় কার্যনির্বাহী সংসদের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম লিটন আজ শনিবার ঈশ্বরদী বাজারের বিভিন্ন স্থানে মার্কেট ও বিপনী বিতানে ব্যবসায়িদের সঙ্গে গণসংযোগ ও নৌকার পÿে ভোট চেয়ে শুভেচ্ছা বিনিময় করেছেন। আজ শনিবার সকাল সাড়ে ১১টায় ঈশ^রদী বাজারের ওসমান গনি সুপার মার্কেট, মনির প্লাজা, জাকের সুপার মার্কেট, আব্বাস সুপার মার্কেট, পুরাতন কাপড় বাজার মার্কেট, মুদি দোকান, কাঁচা বাজার ও আড়তসহ বিভিন্ন মার্কেট ও বিপনী বিতানে গণসংযোগ করেন এবং ব্যবসায়িদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।
এসময় উপস্থিত ছিলেন ঈশ্বরদী পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইসাহক আলী মালিথা, পৌর আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক ভিপি ইমরুল কায়েস দারা, স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির নির্বাহী সদস্য টিভি বিশিষ্ট অভিনেতা সৈয়দ শুভ্র, সলিমপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক নায়েক (অব.) এম এ কাদের, মুলাডুলি ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহাবুদ্দিন শাহ মন্ডল, আওয়ামীলীগ নেতা সূর্য প্রামানিক,

ঈশ্বরদী উপজেলা যুব মহিলা লীগের আহবায়ক আতিয়া ফেরদৌস কাকলী, ঈশ^রদী উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাজেদুর রহমান মকিম, মুলাডুলি ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক কবির মালিথা, মুক্তিযোদ্ধার সন্তান ঐক্যমঞ্চ ঈশ্বরদী শাখার যুগ্ম সম্পাদক আব্দুলøাহ আল মতিন হান্নান, সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম, সলিমপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান স্বপন, মাঝপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি রেদয়ান রাজু, পাবনা জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক সজিব মালিথা, যুবলীগ নেতা নুরুল আহাদ তুষার, মতিউর রহমান পিন্টু, সলিমপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আশরাফুল আলম আসিফ বিশ^াস, ঈশ্বরদী পৌর ৫নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি ইমরান হোসেনসহ নেতৃবৃন্দ।
গণসংযোগ ও শুভেচ্ছা বিনিময়ের সময় লিটন বলেন, এখন পরির্তনের সময় এসেছে তাই ঈশ্বরদীর মানুষ পরিবর্তন চায়। আগামি জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের নতুন প্রার্থী হিসেবে নতুন মুখ দেখতে চায়। ঈশ্বরদীর মানুষ দির্ঘ দিন একটি গোষ্ঠির কাছে জিম্মি হয়ে পড়েছিল। আমরা সুন্দর একটি ঈশ্বরদী গড়ে তুলতে চাই, যেখানে আর কখনো কোন ব্যবসায়ি নির্যাতনের শিকার হবেনা, তাদের চাঁদা দিতে হবেনা।

বঙ্গবন্ধুর কন্যা নিজের জিবনকে উৎসর্গ করে দিয়ে আপনাদের উন্নয়নের জন্য কাজ করছেন। আমরা আহŸান করতে চাই, আসুন সম¯Í দ্বিধাদ্বন্দ ভুলে স্বাধিনতার পÿের সম¯Í মানুষ বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার জন্য এক কাতারে সামিল হয়ে বাংলাদেশের মানুষ শক্তি জোগাই। ঈশ্বরদীর মানুষ সারাজিবন শেখ হাসিনার নৌকার পÿে জয়গান গাইবে। এমন সুন্দর ঈশ্বরদী গড়ে তুলতে আপনাদের সযোগিতা চাই। আমি জিবন বাজি রেখে আপনাদের পাশে ছিলাম এখনো আছি, আগামিতেও থাকবো ইনশালøাহ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap