শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ৯ই অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ / হেমন্তকাল / ২৪শে নভেম্বর ২০২২ খ্রিস্টাব্দ / ২৯শে রবিউস সানি ১৪৪৪ হিজরি / এখন সময় দুপুর ১২:১৪

ঈশ্বরদীতে ট্রাক ড্রাইভারের অসাবধানতায় প্রাণ গেল পারমাণবিক প্রকল্পের নির্মাণ শ্রমিক রবিনের

সেলিম আহমেদ, ঈশ্বরদী থেকে :
বিকেলে বাড়ি থেকে বের হয়েছিলেন এক কর্মোদ্যম তরুণ হিসেবে। কিন্তু কয়েক ঘন্টা পর রাতে ফিরলো রবিনের নিথরদেহ। রূপপুর পারমাণবিক প্রকল্পের নির্মাণ শ্রমিক রবিন আলী (২০) বুধবার (২৬ সেপ্টেম্বর) রাত সোয়া ৯টার দিকে পদ্মা নদীর পাড়ে বালু-সিমেন্ট মেশানোর কাজ করার সময় ট্রাক ড্রাইভারের অসাবধানতায় বালুর চাপায় পড়ে প্রাণ হারিয়েছেন। ঈশ্বরদী শহরের পিয়ারাখালী এলাকার ঝালমুড়ি বিক্রেতা মসলেম উদ্দিনের ছোট ছেলে রবিন প্রকল্পের ম্যাক্স ইনফ্রাস্ট্রাকচার লিমিটেডের কর্মরত শ্রমিক ছিলেন।
প্রত্যদর্শী ও কর্মরত শ্রমিক আল-আমিন জানান, ম্যাক্স’র ১নং সাইটে বালু ও সিমেন্ট মেশানোর কাজ করছিলেন রবিন। এ সময় ট্রাক ড্রাইভারের অসাবধানতাবশতঃ বালুর চাপে খাদে পড়ে গিয়ে গুরুতর আহত হন। তখন সহকর্মীরা তাকে উদ্ধার করে ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
ঈশ্বরদী স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক কাবেরী সাহা জানান, বুধবার রাতে রূপপুর পারমাণবিক প্রকল্পের নির্মাণ শ্রমিক রবিন আলী (২০) নামের এক ব্যক্তিকে কয়েকজন হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসেন। হাসপাতালে নিয়ে আসার আগেই রবিন মারা যান।
এ ব্যাপারে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন জানান, ঈশ্বরদী থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা হয়েছে। মরদেহ ময়না-তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap