শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ১৪ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ / বসন্তকাল / ২৮শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ / ১৮ই রমজান ১৪৪৫ হিজরি / এখন সময় বিকাল ৫:১৫

আটঘরিয়ায় দূর্ধর্ষ ডাকাতি, ঘটনাস্থল থেকে ২টি বোমা উদ্ধার আহত ৪

আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি : পাবনার আটঘরিয়ার দÿিণ নাগদহ গ্রামে দূর্ধর্ষ ডাকাতি সংঘঠিত হয়েছে। এসময় ডাকাতদের হামলায় বাড়ীর গৃহকর্তা সহ ৪ জন গুরুতর আহত হয়েছে। আহতদেরকে আটঘরিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন-নুরুজ্জামান ইঞ্জিন (৪৫), ওহেদুজ্জামান সাগর (২১), আসাদুজ্জামান শাউন (১৬) ও প্রতিবেশি হোসেন আলী (৩২)।

ঘটনাটি ঘটেছে গত বৃহষ্পতিবার দিবাগত রাত দুইটায় দÿিণ নাগদহ গ্রামে। পারিবারিক ও প্রত্যÿদর্শী সূত্রে জানা গেছে, উপজেলার চাঁদভা ইউনিয়নের দÿিণ নাগদহ গ্রামের নুরুজ্জামানের বাড়ীতে ১০/১৫ জন হাফপেন্ট ও মুখোশ পরিহিত সংঘবদ্ধ ডাকাতদল ঐদিন রাতে ধারালো অস্ত্র¿ লোহার রড, শাপল, হাসুয়া নিয়ে বাড়ীর গৃহকর্র্তা নুরুজ্জামানকে অস্ত্রের মুখে জিম্মি করে ঘরের প্রয়োজনীয় জিনিসপত্র ঙ্গে ৮/৯ ভরি স্বর্ণ, নগদ ২ লাখ টাকা ডাকাতি করে।

এসময় তারা বাঁধা দিলে ডাকাতদের হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে এলাপাথারি ভাবে কুপিয়ে মারাক্ত ভাবে জখম করে ফেলে রেখে পালিয়ে যায়। পরে আশপাশের প্রতিবেশিরা এসে তাদেরকে উদ্ধার করে আটঘরিয়া থানা স্বাস্থ্য কমল্পেক্্র হাসপালে ভর্তি করা হয়।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap