শিরোনামঃ

আজ মঙ্গলবার / ১০ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৩শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৪ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১০:৪৬

সুবর্ণচরে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন বিষয়ে সেমিনার অনুষ্ঠিত

আহসান হাবীব, স্টাফ রিপোর্টার : নোয়াখালী সুবর্ণচরে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ অবহিতকরণ ও বাস্তবায়ন বিষয়ক এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অশোক বিক্রম চাকমার সঞ্চালনায় উপজেলা নির্বাহী অফিসার চৈতী সর্ববিদ্যা’র সভাপতিত্বে এ সেমিনার অনুষ্ঠিত হয়।

সেমিনারে বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার মো. হারুন অর রশিদ, মহিলা বিষয়ক কর্মকর্তা এটিএম মোহিতুল ইসলাম, চরজব্বর থানার (এসআই) মো. মুরাদসহ প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন বাজার পরিচালনা কমিটির সদস্যবৃন্দ, ভোক্তা ও ক্রেতাগণ, সাংবাদিকবৃন্দ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ আরো অনেকে।

উপজেলা নির্বাহী অফিসার চৈতী সর্ববিদ্যা বলেন, ভোক্তার অধিকার রক্ষায় দেশে আইন প্রণয়নের পর ব্যবসায়ী ও ভোক্তাদের মাঝে সচেতনতা বৃদ্ধি পেয়েছে।

এই আইন সম্পর্কে জনসচেতনতা আরো বৃদ্ধি পেলে ভোক্তার অধিকার সংরক্ষণ সহজ হবে। আইন কেবল শাস্তি দেওয়ার জন্য নয় বরং অবৈধ কাজ থেকে সবাইকে দূরে রাখার একটি প্রচেষ্টা। ভেজাল খাদ্যপণ্য গ্রহণের ফলে মানবদেহে বহুবিধ রোগের সৃষ্টি হয়।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap