শিরোনামঃ

আজ শুক্রবার / ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ / বসন্তকাল / ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ / ১৯শে রমজান ১৪৪৫ হিজরি / এখন সময় বিকাল ৩:৫৪

সিরাজগঞ্জে ডাকাতির প্রস্তুতি কালে পুলিশের গুলিতে ১ জন নিহত

শুভ কুমার ঘোষ, সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জে সড়কে গাছের গুড়ি ফেলে ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের গুলিতে এক ডাকাত নিহত হয়েছে। নিহত শরিফুল ইসলাম শরিফ (২৫) ময়মনসিংহ জেলা সদরের হাসমত আলীর ছেলে। সে সিরাজগঞ্জ সদরের সারটিয়ায় তার মামার বাড়িতে বসবাস করতেন।
আজ ভোরে সিরাজগঞ্জ সদর উপজেলার পঞ্চসারটিয়া এলাকায় সয়দাবাদ-বেলকুচি আঞ্চলিক সড়কে পুলিশের গুলিতে আহত হওয়ার পর তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় সেখানেই মারা যান ওই ডাকাত। সিরাজগঞ্জ সদর থানার ওসি মোহাম্মদ দাউদ এ তথ্য জানিয়েছেন।
তিনি বলেন, গুলিবিদ্ধ অবস্থায় আটকের পর তাকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে সকাল সাড়ে ৯টার দিকে তার মৃত্যু হয়।
সদর থানার উপ-পরিদর্শক আনিছুর রহমান জানান, একটি সংঘবদ্ধ ডাকাতদল দীর্ঘদিন ধরে সয়দাবাদ-বেলকুচি আঞ্চলিক সড়কে গাছের গুঁড়ি ফেলে ছিনতাই-ডাকাতি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে ভোরে সারটিয়া এলাকায় অভিযান চালানো হয়।  ডাকাতরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করে। একপর্যায়ে পুলিশ গুলিবর্ষণ করলে অন্যরা পালিয়ে গেলেও গুলিবিদ্ধ অবস্থায় শরীফুলকে আটক করা হয়।
পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তার ডান পায়ের হাঁটুর ওপর একটি গুলি লেগেছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানান এসআই আনিছ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap