শিরোনামঃ

আজ শুক্রবার / ৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ২:৫৪

সরকার ছাত্র রাজনীতি বন্ধের পক্ষে নয়…সেতু মন্ত্রী ওবায়দুল কাদের

নাজিম হাসান, রাজশাহী থেকে : আওয়ামী লীগ ছাত্র রাজনীতির বন্ধের পক্ষে নয় বলে জানিয়েছেন দলটির সাধারণ সস্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, ছাত্র রাজনীতির পক্ষে আমরা না। যারা ছাত্র রাজনীতির নামে অপকর্ম করবে তাদের আইনের আওতায় আনা হবে। রাজনীতিবীদদের অধিকাংশেরই হাতে খড়ি ছাত্র রাজনীতি থেকে। কাজেই মাথা ব্যাথা হলে মাথা কেটে ফেলা সমাধান নয়। রবিবার একদিনের সরকারী সফরে রাজশাহীতে অবস্থান করছেন মন্ত্রী।

রাজশাহী সার্কিট হাউজে তাকে দেয়া গার্ড অফ অনার শেষে দুপুর ১২ টায় তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। এদিন আওয়ামী লীগের রাজশাহী বিভাগীয় প্রতিনিধি সভায় প্রধান অতিথি হিসেবে অংশ নেন। প্রধানমন্ত্রীর নির্দেশে দলের মধ্যে শুদ্ধি অভিযান চলছে জানিয়ে ওবায়দুল কাদের বলেন, মাদক, জুয়া, টে-াবাজি, দুর্নিতিসহ সবধরণের অপকর্মের বিরুদ্ধে এই শুদ্ধি অভিযান। প্রথমে ঘর থেকে শুরু করা হয়েছে। পর্যায়ক্রমে সবখানে এই অভিযান চালান হবে। যুবলীগের চেয়ারম্যান প্রসঙ্গে আওয়ামী লীগের এই নেতা বলেন, চেয়ারম্যান নজরদারিতে আছে কিনা তা পরে জানা যাবে। তিনি আত্মগোপনে নেই। তবে যুবলীগের নেতাদের বিরুদ্ধে অভিযোগ আছে। তারা নজরদারিতে আছেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap