শিরোনামঃ

আজ শুক্রবার / ৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সন্ধ্যা ৬:২৫

শেখ হাসিনা সরকারের উন্নয়ন পেতে নৌকা বিজয়ের বিকল্প নেই … এমপি মকবুল হোসেন

মিজান তানজিল, পাবনা : কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান ও পাবনা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ¦ মকবুল হোসেন বলেছেন, শেখ হাসিনা সরকারের উন্নয়ন পেতে নৌকা বিজয়ের কোন বিকল্প নেই। নৌকা জয়ের মাধ্যমে আওয়ামীলীগ সরকারকে পুনরায় ÿমতায় এনে দেশের উন্নয়নকে চলমান রাখতে হবে।

নৌকা হলো উন্নয়নের প্রতীক। যে প্রতীক কোন মানুষের সাথে বেইমানী করে নাই। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ যে ভাবে এগিয়ে যাচ্ছে। আগামীতেও এভাবেই এগিয়ে নিতে শেখ হাসিনাকেই ÿমতায় রাখতে হবে।

শনিবার বিকেলে ফরিদপুর বেড়হাওলীয়া স্কুল মাঠে আয়োজিত ফরিদপুর উপজেলার ডেমড়া হতে চাটমোহর উপজেলার জার্দ্রিস মোড় পর্যন্ত ২৫ কিলোমিটার প্রধান সড়কের র্নিমাণ কাজের উদ্বোধন ও গণসমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন,এখন মানুষ আর অশান্তি চায় না, তারা চায় শান্তিতে চলাচল করতে,শান্তি ঘুমাতে। আর আওয়ামীলী সরকার ÿমতায় থাকাকালীন এদেশের মানুষ অতি শান্তিতে আছে।

তাই মানুষ আবারও শান্তির প্রতীক নৌকাকে বিজয় ও উন্নয়নমুখী সরকার জননেত্রী শেখ হাসিনাকে ÿমতায় আনতে চায়।আজকের এ গণসমাবেশে ফরিদপুর ,ভাঙ্গুড়া ও চাটমোহর উপজেলার হাজার হাজার মানুষের উপস্থিতেই তা প্রমাণ করে দিয়েছে।

এমপি মকবুল বলেন, মানুষ যাতে দুর্ভোগ হীন চলাচল করতে পারে সে জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের সংসদ প্রতিনিধিদের দ্বারা কোটি কোটি ব্যয়ে রা¯Íা মেরামত কাজ করে যাচ্ছে।

তার সাথে উন্নয়ন করেছে স্কুল –কলেজ,মাদ্রাসা সহ সকল প্রতিষ্ঠানের। তাই আবারও দেশের সর্বত্র উন্নয়ন পেতে নৌকাকেই জয়ী করতে হবে।
এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন সড়ক ও জনপদ বিভাগ পাবনার নির্বাহী প্রকৌশলী সমীরণ রায়,ফরিদপুর পৌরসভার মেয়র খ.ম কামরুজ্জামান মাজেদ,ফরিদপুর উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যাপক গোলাম হোসেন,জেলা পরিষদের সদস্য আব্দুল মান্নান,চাটমোহর উপজেলার পাশর্^ডেঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান আজাহার আলী,মুলগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান ছাইদুল ইসলাম বকুল,হাদল ইউনিয়নের চেয়ারম্যান সেলিম রেজা,ফরিদপুর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক কেএম মামুনুর রশিদ রুমন সহ আওয়ালীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap