শিরোনামঃ

আজ শনিবার / ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১১ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় বিকাল ৩:২৩

শেখ হাসিনার উন্নয়ন চর থেকে চরাঞ্চলে…এমপি প্রিন্স

মিজান তানজিল, পাবনা : পররাষ্ট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপি বলেছেন, শেখ হাসিনার উন্নয়ন এখন গ্রাম থেকে চরাঞ্চলে। বর্তমান সরকারের উন্নয়ন চলছে দেশের সকল জায়গায় , এই উন্নয়ন থেকে বঞ্চিত নেই চরাঞ্চলের মানুষ। আগে যে সব চরের মানুষ অতিকষ্টে জীবন-যাপন করতো, সেই সব মানুষ এখন অতি সাচ্ছন্দে জীবন-যাপন করছে। এটা সম্ভব হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্টার মাধ্যমে।

এমপি প্রিন্স আরো বলেন, এক সময় ছিলো যখন চরাঞ্চলের মানুষ যাতায়াতের অসুবিধার জন্য পড়ালেখা করতে পারতো না। অসুস্থদের ঠিক সময়ে চিকিৎসা করাতে পারতো না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর এই সব চরাঞ্চলের মানুষের ভাগ্য উন্নয়ন হয়েছে। উন্নয়ন হয়েছে তাদের যাতায়াত ব্যবস্থা। নির্মিত হয়েছে নতুন নতুন শিক্ষা প্রতিষ্ঠানের ভবন। কমিউনিটি কিনিক স্থাপনের ফলে সবাই পাচ্ছে স্বাস্থ্যসেবা।
শনিবার দুপুরে পাবনা হিমায়েতপুর ইউনিয়ন পাকশী আরএইচডি রাজাপুর বাজার ভায়া শানিকদিয়ার মন্ডলপাড়া বাঁধ রোডের উদ্বোধন শেষে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোশারফ হোসেন, হিমায়েতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আলাউদ্দিন, জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুত কমিটির আহব্বায়ক আলহাজ্ব মোস্তাফিজুর রহমান সুইট, উপজেলা আ্ওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব শেখ রাসেল আলী মাসুদ, অর্থ বিষয়ক সম্পাদক হিরোক হোসেন, দপ্তর সম্পাদক শেখ সাইফুল ইসলাম, পৌর আওয়ামীলীগের নেতা সাইদা, কামরুজ্জমান রকি, উপ সহকারী প্রকোশলী ইদ্রিস আলী,সাবেক ছাত্রলীগ নেতা সরদার স্বপন আহমেদ,সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি ইঞ্জি: রুহুল আমিন,যুবলীগ নেতা ফিরোজ খান, তোহিদুল আলম পুলকসহ হিমায়েতপুর ইউনিয়ন আওয়ামীলীগ, ছাত্রলীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap