শিরোনামঃ

আজ শুক্রবার / ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ / বসন্তকাল / ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ / ১৯শে রমজান ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ১১:১৭

রাবিতে ‘বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও পাঠাগার’ এর নতুন কমিটি

রাবি প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ‘বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও পাঠাগার’ এর নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সমাজবিজ্ঞানের মাস্টার্সের শিÿার্থী মো: আব্দুর রাজ্জাককে সভাপতি ও ইংরেজি বিভাগের মাস্টার্সের শিÿার্থী মো: ওমর ফারুককে সাধারণ সম্পাদক করে এক বছর মেয়াদী এই কমিটি ঘোষণা করেছে সংগঠনটির কেন্দ্রীয় কমিটি। রাজ্জাক রাবি ছাত্রলীগের উপ-তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এবং ফারুক সহ-সম্পাদক। গত বৃহস্পতিবার রাত ১১টার দিকে কেন্দ্রীয় কমিটির সভাপতি ইপোনুর রহমান মুন্না ও সাধারণ সম্পাদক মো: শাহনেওয়াজ খান মিলন আনুষ্ঠানিকভাবে কমিটি ঘোষণা করেন।
কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি ইমরান আহমেদ, কামরুল হাসান জুয়েল, আহসান কবির, যুগ্ম সম্পাদক, মো: আল আমিন হোসেন, আবির মাহমুদ প্রতীক, আব্দুল হাকিম, রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক, আমিরুল আজাদ, উজ্জ্বল হোসেন, ফারুক হোসেন, ইমরান হোসেন, মেহেদী হাসান, আব্দুল কাদিরসহ ২৩ সদস্য করা হয়েছে।
নবগঠিত কমিটির সভাপতি আব্দুর রাজ্জাক বলেন, ‘বঙ্গবন্ধুর আদর্শকে সঙ্গী করে নুতন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুগ্ধ করাই আমাদের প্রধান লÿ ও উদ্দেশ্য। আমরা নরতুন প্রজন্মকে সাথে নিয়ে এগিয়ে যাবো। এজন্য সকলের সহযোগিতা কানা করছি।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap