আজ মঙ্গলবার / ৩রা বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৬ই এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ৭ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১০:৪৬

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় সৌদি প্রবাসী যুবক নিহত

নাজিম হাসান, রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর বাঘা উপজেলায় তুহিন হোসেন (৪৫) নামের এক সৌদি প্রবাসী যুবক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। মঙ্গলবার (১৩ অক্টোবর) সকাল েেপৗনে ৯টার দিকে উপজেলার চন্ডিপুর এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটনা ঘটেছে। নিহত তুহিন হোসেন উপজেলার দক্ষিণ মিলিকবাঘা গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে।

এলাকাবাসি জানান, তুহিন হোসেন ১৩ দিন আগে সৌদি আরব থেকে নিজ বাড়িতে আসেন। বাড়িতে এসে নির্মানকৃত বাড়ির আসবাবপত্রের জন্য চন্ডিপুর স মিলে যাচ্ছিলেন। এসময় চন্ডিপুর এলাকার এনামুল হকের বাড়ির সামনে পৌঁছ্ মাত্রই ইটবাহি একটি ট্রলির সাথে সংঘর্ষে গুরুতর আহত হয়। এবং পরে এলাকাকাসি আহত অবস্থায় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত তুহিন হোসেনের স্ত্রী আমেনা বেগম তানিয়া জানান, সকালের নাস্তা করে বাড়ি থেকে ভ্যান নিয়ে কাঠের স মিলে যাওয়ার পথে বেপরোয়া ইটবাহি ট্রলি ধাক্কা দেয়। এতে সে মারা যায়। তিনি এর সুবিচার দাবি করেছে।

এ বিষয়ে বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে ইটবাহি ট্রলি আটক করে থানায় আনা হয়েছে। তবে ট্রলি চালক পলাতক রয়েছে। এব্যাপারে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap