শিরোনামঃ

আজ শুক্রবার / ১৫ই চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ / বসন্তকাল / ২৯শে মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ / ১৯শে রমজান ১৪৪৫ হিজরি / এখন সময় সন্ধ্যা ৭:৫৪

যশোর নাভারণ সড়ক দূর্ঘটনায় পা হারালো স্কুলছাত্রী

জাকির হোসেন, শার্শা, যশোর প্রতিনিধি : যশোর-বেনাপোলের ব্যস্ততম মহাসড়ক নাভারণ হাইওয়ে। বুরুজ বাগান মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সামনে বুধবার (২০মার্চ) সকাল সাড়ে ৮টার দিকে জিপ গাড়ির চাপায় ইসরাত জাহান নিপা নামে এক স্কুলছাত্রীর পা বিচ্ছিন্ন হয়ে গেছে। নিপা বুরুজ বাগান মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী ও নাভারণ বুরুজ বাগান গ্রামের রফিকুল ইসলামের মেয়ে।
এ ঘটনার প্রতিবাদে শিক্ষার্থীরা যশোর-বেনাপোল মহাসড়ক দুই ঘণ্টা অবরোধ করে রাখে, ফলে ওই সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। এ সময় সড়কের উভয় পাশে বেশ কয়েক কিলোমিটার যানজটের সৃষ্টি হতে দেখা যায়।
স্থানীয় সূত্রে জানা গেছে, সকাল সাড়ে ৮টার দিকে মুক্তাহুল জান্নাত ভ্যানে করে স্কুলে যাচ্ছিল। এ সময় পেছন থেকে একটি পল্লী বিদ্যুতের পিকআপ ওই ভ্যানে ধাক্কা দেয়। এ সময় নিপা ভ্যান থেকে রাস্তায় পড়ে গেলে জিপটি তার পায়ের উপর দিয়ে চলে যায়। এতে তার এক পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
ঘটনাস্থল পরিদর্শন করেন শার্শা উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডল, উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, শার্শা থানা পুলিশ। শার্শা উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডল বলেন, ঘটনাটি খুবই দুঃখ জনক। নাভারন পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোকারম হোসেন বলেন, বেপরোয়া ভাবে যে ভাবে চালক গাড়ি চালিয়ে এ দুর্ঘটনা ঘটিয়েছে আমরা তার বিচার চাই।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap