শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৫শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৬ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় ভোর ৫:৫৫

যশোরের শার্শায় বালুভর্তী ট্রাকের চাপায় শিশুর মৃত্যু

জাকির হোসেন, শার্শা, যশোর প্রতিনিধি : যশোরের শার্শায় বালুবাহী ট্রাকের চাপায় কামরুজ্জামান (৫) একটি শিশুর মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন শিশুটির দাদা হারুনুর রশিদ। বুধবার দুপুরের দিকে এ ঘটনা ঘটে। স্থানীয়রা আহত হারুনুর রশিদকে উদ্ধার করে যশোর সদর হাসপাতালে পাঠিয়েছেন বলে জানা গেছে। নিহত শিশু কামরুজ্জামান শার্শা নিজামপুর ইউনিয়নের চান্দুড়িয়া ঘোপ গ্রামের রাজু বিশ্বাসের ছেলে। আহত হারুনুর রশিদ ঝিকরগাছা হাজের আলী গ্রামের বাসিন্দা।
নিজামপুর ইউনিয়নের চেযারম্যান আবুল কালাম জানান, দাদা হারুনুর রশিদ নাতি কামরুজ্জামান বাইসাইকেলে করে বাড়ির দিকে যাচ্ছিলেন। কেরালখালি এলাকায় পৌঁছালে হঠাৎ বিপরীত দিক থেকে আসা একটি বালুবাহী ট্রাক তাদের বাইসাইকেলকে ধাক্কা দেয়। এ সময় ট্রাকের ধাক্কায় চাকার নিচে পিষে যায় শিশুটি। সেই সঙ্গে আহত হন দাদা হারুনুর রশিদ। স্থানীয়রা আহত দাদাকে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছেন।
শার্শা গোড়পাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ খাইরুল আলম বলেন, বালুবাহী ট্রাকের চাপায় নিহত শিশুটিসহ আহত ব্যক্তিকে উদ্ধার করা হয়েছে। ট্রাকটি আটক করা হয়েছে। তবে চালক ও তার সহকারী পালিয়ে গেছে। তাদের আটকের চেষ্টা করছে পুলিশ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap