শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৫শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৬ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১:৩৭

মামলাবাজ সুন্দর আলীর হুমকির প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

জামালপুর প্রতিনিধি : জামালপুরের ইসলামপুরে মুক্তিযোদ্ধা পরিচয়দানকারী ও মামলাবাজ মোঃ সুন্দর আলীর হামলা,মামলার হুমকির প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করেছেন মোঃ শাহজাহান আলী ও তার পরিবার।
উপজেলা হাসপাতাল মোড়স্থ গত ১৫ মে বুধবার সকালে মিথ্যা মামলায় ফাঁসানোর চেষ্টায় সহ নানা ধরণের ভয়ভীতির অভিযোগ তুলে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
সংবাদ সম্মেলন পৌর এলাকার উত্তর দরিয়াবাদ গ্রামের মৃত কালু শেখের পুত্র মোঃ শাহজাহান আলী বলেন, উত্তর দরিয়াবাদ গ্রামের মৃত-জাগীর বেপারীর পুত্র সুন্দর আলী,গং এর সাথে দরিয়াবাদ মৌজার ২৪৩,২৪৪,২১৫নং দাগের ভোগ দখলকৃত জমি নিয়ে দীর্ঘদিন থেকে মামলা চলে আসছে।
বর্তমানে মহামান্য হাইকোর্টে ১৫৩৮/১৮নং মামলাটি বিচারাধীন রয়েছে। তিনি আরো জানান-পুর্ব পুরুষ থেকে বসত বাড়ী ও দোকানপাট সহ তাদের ৮৪শতাংশ জমি ভোগ দখল রয়েছে। কিন্তু ৬২ রেকর্ড মুলে তিনটি দাগে ১৫শতাংশ জমি দাবী করে মুক্তিযোদ্ধা (ভুয়া সনদে পরিচয়দানকারী) সুন্দর আলী ও তার গংরা বিভিন্ন ভাবে হামলা,মামলা সহ ভয়ভীতি প্রদান করে বিভিন্ন ভাবে জমি দখলের পায়তারা করছে।
নিজেদের লোকদের হত্যা করে মিথ্যা মামলায় তাদের ফাঁসানোর অপচেষ্টা করছে। ভুক্তভোগি পরিবারের অভিযোগ গত ১১মে তার ছোট ভাইয়ের স্ত্রীকে অন্যায় ভাবে মেরে জখমও করায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। সুন্দর আলীর হুমকিতে পরিবার পরিজন নিয়ে নিরাপত্তা হীনতায় সহ আতংঙ্কে রয়েছে শাহজাহান আলীর অসহায় পরিবার। তিনি পরিবারের নিরাপত্তা ও ভুমি রক্ষায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে সহযোগীতা কামনা করেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap