শিরোনামঃ

আজ শনিবার / ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১১ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১২:৪৫

মাদক বিক্রেতা ও সোর্সের অত্যাচারের বিরুদ্ধে বিােভ ও মানববন্ধন

ঈশ্বরদী প্রতিনিধি : মাদক বিক্রেতা ও পুলিশ-র‌্যাবের কথিত সোর্সের অপকর্মের প্রতিবাদে ঈশ্বরদীর মুলাডুলি ইউনিয়নের ফরিদপুরের হঠাৎপাড়া গ্রামে বিােভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপুর সাড়ে এগারটার দিকে মাদক বিক্রেতা ও কথিত সোর্স আশরাফুলকে গ্রেফতার ও শা¯িÍর দাবী জানিয়ে এলাকার অতিষ্ঠ শত শত নারী ও পুরুষ এই কর্মসূচিতে অংশগ্রহন করেন।
মানববন্ধনে এলাকার ইউপি মেম্বার সাহেব আলী বলেন,আশরাফুল একদিকে মাদক সেবনকারী ও বিক্রেতা অন্যদিকে র‌্যাক ও পুলিশের সোর্স। সে প্রশাসনের কিছু অসাধু কর্মকর্তার সহযোগিতায় এলাকার সাধারণ মানুষকে হুমকি-ধামকি দিয়ে হয়রানি করছে। আশরাফুল প্রশাসনের লোকদের মিথ্যা তথ্য দিয়ে এলাকার নিরীহ লোকদের ধরিয়ে দেয়। পরে আবার টাকা-পয়সা লেনদেন করে ছাড়িয়ে আনতে হয়। টাকা না দিলে চরম নির্যাতন করা হয়। তাই এলাকার মানুষ আজ অতিষ্ঠ হয়ে এই বিােভ ও মানববন্ধনের আয়োজন করেছে বলে তিনি জানিয়েছেন।
এ সময় এলাকাবাসী আমজাদ হোসেন বলেন,কয়েকদিন আগে আশরাফুল মিথ্যা তথ্য দিয়ে এলাকার কয়েকজন নিরীহ তরুণকে পুলিশ ও র‌্যাব-৫ কে ধরিয়ে দেয়। এদের মধ্যে রনিকে প্রচন্ড মারধরের পর গত ১২ই সেপ্টেম্বর র‌্যাব বাড়িতে দিয়ে যায়। গুরুতর আহত রনি এখনও ঈশ্বরদী হাসপাতালে চিকিৎসাধীন বলে জানিয়েছেন।
খোদেজা খাতুন জানান,আশরাফুল প্রশাসনের সহযোগিতা নিয়ে এলাকার নিরীহ ছেলেদের ধরিয়ে দিবে বলে ভয় দেখিয়ে টাকা-পয়সা আদায় করতো। টাকা না দিলে মাদক ও অস্ত্র ব্যবসায়ী বলে মিথ্যা অভিযোগে ধরিয়ে নির্যাতন এবং ছাড়িয়ে আনার জন্য টাকা-পয়সা আদায় করতো।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap