শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৫শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৬ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় দুপুর ১২:২০

ভোট কারচুপি হলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে….আটঘরিয়ায় ডিলু এমপি

আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি : আপনার ভোট আপনি দেবেন যাকে খুশি তাকে দেবেন, ভোট কারচুপি হলে কঠোর ব্যবস্থা নেয়ার হৃশিয়া দেন। তিনি আরও বলেন, বাংলাদেশকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের নেতৃত্বে এই দেশ স্বাধীন হয়েছে। কৃষক এই দেশকে কৃষিতে স্বয়ং সম্পর্ন করেছেন।

এদশের কৃষক বঙ্গবন্ধুর নেতৃত্বে সোনার বাংলা গড়ে তুলেছেন। এদেশের কৃষক আগে প্রতি বিঘা জমিতে ৫ থেকে ৬ মন ধান উৎপাদন করত। কিন্তু এখন কৃষক প্রতিবিঘা জমিতে ২৫ থেকে ৩০ মন ধান উৎপাদন করছেন। বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান কৃষককে প্রথম শ্রেনীতে উপাধি দিয়েছেন। জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়নের লক্ষে কৃষি, শিক্ষা, স্বাস্থ্য ও বাসস্থান উন্নয়নের জন্য ব্যাপক কর্মসূচী গ্রহন করেছেন।

শনিবার (২ মার্চ) উপজেলা পরিষদ অডিটরিয়ামে খরিপ-১/২০১৮-২০১৯ মৌসুমে প্রণোদনা কর্মসূচীর আওতায় গ্রীষ্মকালীন মুগ ও তিল চাষে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার ওবীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা গুলো বলেন।
পাবনার আটঘয়িা উপজেলা প্রশাসন ও উপজেরা কৃষি অধিদপ্তর কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পাবনা-৪ আসনের এমপি আলহাজ শামসুর রহমান শরীফ ডিলু।

বক্তব্য রাখেন আটঘরিয়া উপজেলা নির্বাহী অফিসার মো: আকরাম আলী, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও মাজপাড়া ইউপি চেয়ারম্যান আব্দুল গফুর মিয়া। অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা প্রশান্ত কুমার সরকার। এসময় উপস্থিত ছিলেন দেবোত্তর ইউনিয়ন আও.লীগের সভাপতি শ্রী নিখিল কুমার সাহা,

আটঘরিয়া পৌর আও.লীগের সাধারন সম্পাদক জাহদিুল ইসলাম মুকুল, জেলা পরিষদের সদস্য রাশিদা পারভীন, মনিরুল ইসরাম পলাশ। উক্ত অনুষ্ঠানে ১টি পৌরসভা ও ৫টি ইউনিয়নে ৩শ জন কৃষককে গ্রীষ্মকালীন মুগ বীজ ১হাজার ১শ কেজি, ডিএপি সার ৪ হাজার কেজি, এমপিও সার ২হাজার কেজি করে বিনামূল্যে বিতরণ করা হয়।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap