শিরোনামঃ

আজ বুধবার / ১১ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৪শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৫ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ১:৪৪

ভাঙ্গুড়া উপজেলা কাপ ভলিবলে খানমরিচ ইউনিয়ন দল চ্যাম্পিয়ন

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি : মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষ্যে পাবনার ভাঙ্গুড়া উপজেলা ক্রীড়া সংস্থা আয়োজিত ‘ভাঙ্গুড়া উপজেলা কাপ’ ভলিবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা রবিবার বিকাল ৪টা থেকে ৬টা পর্যন্ত উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠিত হয়েছে।

ফাইনালে খানমরিচ ইউনিয়ন ভলিবল দল ৫০ পয়েন্ট (নম্বর) পেয়ে পার-ভাঙ্গুড়া ইউনিয়ন (৪৩ পয়েন্ট/নম্বর)কে ভলিবল দলকে পরাজিত করে করে চ্যাম্পিয়ন হয়েছে। ফাইনাল খেলা শেষে উপজেলা নির্বাহী অফিসার ও ক্রীড়া সংস্থার সভাপতি মোহাম্মদ নাহিদ হাসান খান’র সভাপতিত্বে এবং উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোঃ জাহিদুল ইসলামের সঞ্চালিত পুরুষ্কার বিতরণী অনুষ্ঠানে চ্যাম্পিয়ন ও রানার্স আপ ইউনিয়ন ভলিবল দলদু’টো কে পুরুষ্কার তুলে দেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আঃলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ বাকি বিল্লাহ, পৌর মেয়র ও উপজেলা আঃলীগের সাঃসম্পাদক মোঃ গোলাম হাসনাইন রাসেল।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য মোঃ আসলাম আলী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোঃ গোলাম হাফিজ রঞ্জু, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আজিদা পারভীন পাখি,পার-ভাঙ্গুড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব হেদায়তুল হক মাস্টার, খানমরিচ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কে এম মনোয়ার হোসেন মিঠু, থানার অফিসার ইনচার্জ মুঃ ফয়সাল বিন আহসান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ সাইফুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার মোঃ আবুল কালাম আজাদ, উপঃ আঃলীগ নেতা মোঃ জাকির হোসেন ছবি,মোঃ রমজান আলী খান, অধ্যক্ষ মোঃ সাইদুল ইসলাম, মোঃ আজাদ খান, মোঃ শামীম আহমেদ,মোঃ ইমরান হাসান আরিফ,মোঃ ইবনুল হাসান শাকিল,উপজেলা যুবলীগ নেতা মোঃ সাজ্জাদুর রহমান তারেক,মোঃ সুমন আহমেদ প্রমুখ।

খেলাটি পরিচালনা করেন পাবনা ডি. এস’এর ক্রীড়া শিক্ষক মোঃ সাইফুল ইসলাম ও মোঃ আব্দুল হামিদ এবং সহযোগিতায় মোঃ সামছুল আলম ও বিএম সানাউল্লাহ।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap