শিরোনামঃ

আজ শুক্রবার / ১৩ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৬শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৭ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় ভোর ৫:৪৩

ভাঙ্গুড়ায় পূবালী ব্যাংকের ৪৮৩তম শাখার উদ্বোধন

ভাঙ্গুড়া অফিসঃ-পাবনার ভাঙ্গুড়ায় পূবালী ব্যাংক লিমিটিডের ৪৮৩তম নতুন শাখার উদ্বোধন করা হয়েছে। রবিবার(৩অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার ব্যবসা বহুল শরৎনগর বাজারে মরহুম আব্দুর রাজ্জাক সাহেবের মার্কেটের ২য় তলায় এই নতুন শাখার উদ্বোধন করা হয়।

জানা গেছে,ব্যাংকিং সেবায় সাফল্যের অগ্রযাত্রার ধারাবাহিকতায় গ্রাহকবৃন্দের দোরগোড়ায় আধুনিক ও দ্রুত ব্যাংকিং সেবার পৌঁছে দেয়ার প্রত্যয় নিয়ে ব্যবসা বহুল ভাঙ্গুড়া উপজেলার শরৎনগর বাজারে ৪৮৩তম নতুন শাখার উদ্বোধন করা হয়। উদ্বোধন অনুষ্ঠানে প্রধান ছিলেন পাবনা-৩ আসনের সংসদ সদস্য ও ভুমি মন্ত্রণালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মো, মকবুল হোসেন এর পক্ষে অনুষ্ঠানে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে পূবালী ব্যাংকের ৪৮৩তম শাখার উদ্বোধন করেন পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক গোলাম হাসনাইন রাসেল।

পূবালী ব্যাংক লিমিটেড ভাঙ্গুড়া শাখা ব্যবস্থাপক মো. আনিছুর রহমান এর সভাপত্বিতে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন মো. রফিকুল ইসলাম সহকারি মহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান,দেওয়ান মো. মশিউর রহমান,সহকারি মহা-ব্যবস্থাপক, পূবালী ব্যাংক লিমিটেড, আঞ্চলিক কার্যালয়, রাজশাহী। বণিক সমিতির সভাপতি আলহাজ মো: ফজলার রহমান,সাধারণ সম্পাদক মো: আমিরুল ইসলাম।

অনুষ্ঠানে ভাঙ্গুড়া প্রেসক্লাব সভাপতি অধ্যাপক মাহবুবউল আলম,ভাঙ্গুড়া ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক টুকুন সাংবাদিক, সুশিল সমাজের প্রতিনিধি, ব্যবসায়ীও বিভিন্ন পেশাজীবী শেণির প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap