শিরোনামঃ

আজ শনিবার / ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১১ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় বিকাল ৫:০৭

ভাঙ্গুড়ায় পুলিশের লোক পরিচয়ে কৃষকের ছাগল নিয়ে পালাল প্রতারক

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়ায় পুলিশের লোক পরিচয় দিয়ে দুই সহোদর কৃষকের কাছ থেকে তিনটি ছাগল নিয়ে গেছে এক প্রতারক। ছাগলগুলোর আনুমানিক বাজারমূল্য ৩৫ হাজার টাকা। গতকাল, শনিবার ৫ ফেব্রুয়ারি সকালে উপজেলার ভবানীপুর দিয়ারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, ঔ দিন সকালে উপজেলার ভবানীপুর দিয়াপাড়া গ্রামে ছাগল কিনতে আসেন এক ব্যক্তি। এ সময় তিনি নিজেকে থানা পুলিশের লোক পরিচয় দেন। ওই গ্রামের কৃষক আইয়ুব আলীর দুটি ছাগল ২৪ হাজার টাকা ও তাঁর ভাই নবীর উদ্দিনের একটি ছাগল ১৩ হাজার টাকা দাম নির্ধারণ করেন। এরপর টাকা নিতে তাঁর সঙ্গে থানায় যেতে হবে বলে ছাগলসহ মালিক আইয়ুব আলীকে ভ্যানগাড়িতে করে ভাঙ্গুড়া বাজার এলাকায় নিয়ে যান। সেখানে গিয়ে আইয়ুব আলীকে বলেন, ‘স্যার তো আটঘরিয়া চলে গেছেন। আপনি সেখানে গিয়ে টাকাটা নিয়ে আসেন।’ এ বলে আইয়ুব আলীকে আটঘরিয়ার উদ্দেশে একটি সিএনজি অটোরিকশায় তুলে দেন। এই সুযোগে তিনি ছাগল নিয়ে সটকে পড়েন। আটঘরিয়ায় গিয়ে আইয়ুব প্রতারণার শিকার হওয়ার বিষয়টি বুঝতে পারেন। পরে সেখানকার লোকজনের সহায়তায় ঘটনাটি আটঘরিয়া থানার ওসিকে জানালে তিনি ভাঙ্গুড়া থানায় অভিযোগ দেওয়ার পরামর্শ দেন।

ভুক্তভোগী আইয়ুব আলী বলেন, পাড়ার লোকজনের সামনেই ওই লোক থানা থেকে এসেছেন বলে পরিচয় দেন। তিনি তাঁর কথায় বিশ্বাস করেছিলেন।

এ বিষয়ে ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ফয়সাল বিন আহসান জানান, ঘটনাটি তিনি স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. গোলাম ফারুক টুকুনের কাছ থেকে জেনেছেন। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap