শিরোনামঃ

আজ শুক্রবার / ৬ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ১৯শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১০ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ৮:২০

ভাঙ্গুড়ায় পরকীয়া শালিসে পুলিশ, মাতব্বরসহ তিন জন জেলহাজতে

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়ায় আপত্তিকর অবস্থায় যুবক-যুবতীকে আটক করে জেলহাজতে পাঠিয়েছে থানা পুলিশ। এ সময় অভিযুক্তদের আটকে বাধা দেওয়ার অপরাধে আফসার আলী নামে এক মাতব্বরকেও আটক করা হয়।

বৃহস্পতিবার দুপুরে তাদের তিনজনকে পাবনা জেলহাজতে পাঠানো হয়। এর আগে বুধবার রাতে উপজেলার ঝি-কলকতি গ্রামে সালিশ কারক আফসার আলীর বাড়ি থেকে অভিযুক্ত যুবক আসাদুল ইসলাম ও ওই যুবতীকে আটক করা হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার ঝি-কলকতি গ্রামের আব্দুল মমিনের পূত্র ও দুই কন্যা সন্তানের জনক আসাদুল মোবাইল ফোনে আলাপের মাধ্যমে ছয় মাস আগে নাটোরের নলডাঙ্গা উপজেলা সদরের এক গৃহবধূর সাথে পরকীয়ার সম্পর্ক গড়ে তোলে। বুধবার আসাদুলের স্ত্রী সন্তানদের নিয়ে তার বাবার বাড়িতে যায়। এই সুযোগে ওই গৃহবধূ আসাদুলের বাড়িতে এসে ওঠে।

পরে বিষয়টি জানাজানি হলে এলাকাবাসী উভয়কে আসাদুলের ঘরের ভেতর থেকে আপত্তিকর অবস্থায় আটক করে গ্রামের প্রধান আফসার আলীর বাড়িতে নিয়ে যায়। রাতেই আফসার সেখানে সালিশ বৈঠক বসায়। খবর পেয়ে ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা সঙ্গীয় ফোর্স নিয়ে তিনজনকেই আটক করে থানায় নিয়ে আসে। পরদিন তাদের বিরুদ্ধে একটি মামলা হয়।

ভাঙ্গুড়া থানার ডিউটি অফিসার এএসআই সেলিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অনৈতিক কার্যকলাপ এবং সহযোগিতার দায়ে তিনজনকে আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap