শিরোনামঃ

আজ শনিবার / ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১১ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় বিকাল ৪:১৭

ভবিষ্যৎ প্রজন্মের জন্য আ.লীগ সরকারের কোন বিকল্প নেই

নাটোর সংবাদদাতা : ভবিষ্যৎ প্রজন্মের জন্য গর্বিত বাংলাদেশ বিনির্মাণ করতে হলে আওয়ামী লীগ সরকারের কোন বিকল্প নেই বলে মন্তব্য করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

তিনি বলেন, স্বাধীনতার পর ৪৭ বছরের মধ্যে মাত্র ১৮ বছর রাষ্ট্রক্ষমতায় ছিলো আওয়ামী লীগ। এই সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়ন, চ্যালেঞ্জ ও মানবতার বিচারে বিশ্বের বুকে মর্যাদার আসনে অধিষ্ঠিত হয়েছে।

শনিবার (৬ অক্টোবর) দুপুরে নাটোর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নাটোর বেশ কয়েকটি গ্রন্থের মোড়ক উন্মোচনকালে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বেঁচে থাকলে বাংলাদেশ স্বাধীনতার ২০ বছরের মধ্যেই উন্নত রাষ্ট্রে পরিণত হতো। উন্নত বাংলাদেশ বিনির্মাণের কাজ ইতোমধ্যে শুরু হয়ে গেছে। বাংলাদেশের অভাবনীয় অগ্রগ্রতি অনেক দেশ ঈর্ষার চোখে দেখে।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রত্যয়ী ও চ্যালেঞ্জ নিতে পছন্দ করেন। তার নেতৃত্বগুণ ও দূরদর্শিতায় পদ্মাসেতুর মতো মেগা প্রকল্প নিজস্ব অর্থায়নে করার সমতা অর্জন করেছে বাংলাদেশ। দেশের ভেতরের ও বাইরের বহু ষড়যন্ত্র উপেক্ষা করে দেশের উন্নয়ন যাত্রা অব্যাহত রয়েছে।

জেলা প্রশাসক শাহিনা খাতুনের সভাপতিত্বে প্রকাশনা অনুষ্ঠানে অনান্যের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল কুদ্দুস এমপি, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল এমপি, পৌর মেয়র উমা চৌধুরী, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক গোলাম রাব্বি, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক, রেজ্জাকুল ইসলাম প্রমুখ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap