শিরোনামঃ

আজ বুধবার / ১১ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৪শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৫ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় সকাল ৭:৪৩

বড়াইগ্রামে পাঁচ শিবির নেতা-কর্মী গ্রেপ্তার

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি : নাটোরের বড়াইগ্রাম উপজেলার একটি মাদ্রাসা থেকে পুলিশ পাঁচ শিবির নেতা-কর্মীকে গ্রেপ্তার করে সোমবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে। তাঁদের বিরুদ্ধে নাশকতার পরিকল্পনা করার অভিযোগ করা হয়েছে।
বড়াইগ্রাম থানা সূত্রে জানা যায়,রোববার দিনগত রাত ১১টায় বড়াইগ্রামের জোনাইল ইউনিয়নের বর্ণি দাখিল মাদ্রাসায় কিছু শিবির কর্মী গোপন বৈঠকে বসে নাশকতার পরিকল্পনা করছিল। খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালিয়ে পাঁচজনকে আটক করে থানায় নিয়ে আসে। পরে তাঁদেরকে একটি নাশকতার মামলায় তদন্তে প্রাপ্ত আসামি হিসাবে গ্রেপ্তার দেখানো হয়। সোমবার দুপুরে পুলিশ তাঁদেরকে বড়াইগ্রাম আমলী আদালতে হাজির করে। আদালত তাঁদের জামিন আবেদন না মঞ্জুর করে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেয়।
গ্রেপ্তারকৃতরা হচ্ছে,রাজশাহী ইসলামিয়া মেডিকেল কলেজ ছাত্র শিবিরের সভাপতি মিকদাদ হোসেন (২৫), শিবির কর্মী রমজান আলী (২৪) হাফিজুর রহমান (২৩) আব্দুল্লাহ (২২) ও রনি সরকার (২০)। তাঁদের সবার বাড়ি বড়াইগ্রামের বর্ণি গ্রামে।
বড়াইগ্রাম থানার উপ পরিদর্শক সানোয়ার হোসেন গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন,গ্রেপ্তার হওয়া শিবির নেতা কর্মীরা মাদ্রাসায় বসে নাশকতা সৃষ্টির পরিকল্পনা করছিল। তাঁদেরকে আপাতত ২০২০ সালের একটি নাশকতার মামলায় তদন্তে প্রাপ্ত সন্দীগ্ধ আসামি হিসাবে গ্রেপ্তার দেখানো হয়েছে।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap