শিরোনামঃ

আজ বুধবার / ১১ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৪শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৫ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ৩:১০

বড়াইগ্রামের জোনাইলে ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী কালামের উঠান বৈঠক

মোঃ বাবলু হোসেন, স্টাফ রিপোর্টার : বৃহস্পতিবার বিকালে ৯ নং ওয়ার্ড চৌমুহান গ্রামে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। উঠান বৈঠক ভোটারদের সাথে মতবিনিময় করেন প্রার্থী। চেয়ারম্যান পদপার্থী মোঃ আবুল কালাম আজাদ কে জন সমর্থন করে তাকে বিজয়ী করতে প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

বিভিন্ন পর্যায়ের নেতা কর্মি উপস্থিতি থাকায় উঠান বৈঠক জন সমাগমে পরিনত হয়েছে দিঘইর থেকে মোঃ হাসান আলী বক্তব্য রাখেন এবার সকল ধরনের হুমকি প্রতিহত করতে হবে। চেয়ারম্যান পদে কালামকে বিজয়ী করতে ভোটারদের প্রতি আহবান জানান।
ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ কামরুজ্জামান বিরাজ বক্তব্যে বলেন, যারা ঘড়ে বসে ভোট গুনছেন এবার মাঠে আসেন ভোট করেন আমরা সব সময় আছি কোনো ছলচাতুরী চলবে না আমরা নৌকা ভালো বাসি কিন্ত নৌকার মাঝি কে নয় আমরা চাই পরিবর্তন আমরা সবাই এক জোটে কাজ করবো ভোট দিয়ে সবাই মাঠে থেকে গুননা শেষ করে বাড়ি যাবো।
বক্তব্য রাখেন মোঃ আবুল কালাম আজাদ চেয়ারম্যান পদপার্থী জোনাইল ইউনিয়ন শাখা বক্তব্য শুরুতে বলেন আমি আপনাদের কিছু দিতে পারি নাই যাতে দিতে পারি সে সুযোগ করে দেন কথা দিচ্ছি আমি মাদক মুক্ত জোনাইল ইউনিয়ন গড়ে তুলবো আমার বাড়ি আপনাদের গ্রামে আমি কখনই দিঘইর এর ভাবিনি আমি মনে করি আপনাদের সন্তান আজ আমাকে যে ভালোবাসা দিলেন আমি অনেক আনন্দিত খুশি তিনি বলেন আগামি ১১ তাং ভোট আপনাদের মুল্যবান ভোট দিয়ে আমাকে আপনাদের পাসে দারাবার সুজগ করে দেন আমি কথা দিচ্ছি মাদক মুক্ত একটি ইউনিয়ন উপহার দিবো সবার কাছে দোয়া ও ভোট চেয়ে তার বক্তব্য সেষ করেন সভা সমাপনি বক্তব্য রাখেন আবু আছর বিন্দু জোনাইল ডিগ্রী কলেজ অধ্যক্ষ।

About zahangir press

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap