শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৫শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৬ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ৩:৩৪

ব্যাগে মিলল শিশুর কাটা মাথা, গণপিটুনিতে যুবক নিহত

নেত্রকোনা প্রতিনিধি : নেত্রকোনায় এক শিশুর গলাকাটা মাথা নিয়ে ঘুরাফেরা করার সময় জনতার পিটুনিতে রবিন নামে এক যুবক মারা গেছে। বৃহস্পতিবার (১৮ জুলাই) দুপুরে নেত্রকোনা পৌরসভার নিউটাউন এলাকায় এ ঘটনা ঘটে।

গলাকাটা মাথাটি শহরের কাটলী এলাকার ভাড়াটে বাসিন্দা রিকসা চালক রইস উদ্দিনের আট বছরের ছেলে সজিবের। তাদের গ্রামের বাড়ি নেত্রকোনা সদর উপজেলার আমতলা গ্রামে।

গণপিটুনিতে নিহত যুবক রবিন নেত্রকোনা পৌরসভার কাটলি এলাকার রিকসা চালক আলকাছ মিয়ার ছেলে। নিহত যুবক মাদকাসক্ত বলে এলাকাবাসী জানায়।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে রবিন বারহাট্টা রোড এলাকায় ঘুরাফেরা করার সময় তার সাথে থাকা ব্যাগ থেকে একটি শিশুর গলাকাটা মাথা মাটিতে পড়ে যায়। এ সময় স্থানীয় লোকজন তা দেখে ফেলে। পরে জনতা রবিনকে ধাওয়া করে শহরের নিউটাউন এলাকায় গিয়ে তাকে ধরে পিটুনি দিলে সে ঘটনাস্থলেই নিহত হয়।

খবর পেয়ে পুলিশ শিশুর গলা কাটা মাথা ও রবিনের লাশ উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়। খবর পেয়ে কাটলী এলাকার রিকসা চালক রইস উদ্দিন থানায় গিয়ে জানায়, গলা কাটা শিশুটি তার পুত্র সজিবের। তার বয়স ৮ বছর। এ খবর শহরে ছড়িয়ে পড়লে অভিভাবক মহলে এক রকম আতংক ছড়িয়ে পড়ে।

নেত্রকোনা মডেল থানার ওসি মো. তাজুল ইসলাম জানান, শিশুটির দেহটি কাটলী এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap