শিরোনামঃ

আজ বৃহস্পতিবার / ১২ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২৫শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১৬ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় রাত ৮:৫৪

বেলকুচিত ভোটের ফলাফল প্রত্যাখান করে বিদ্রোহী প্রার্থীর সড়ক অবরোধ

শুভ কুমার ঘোষ, সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা পরিষদের ভোটের ফলাফল প্রত্যাখান করে বিক্ষোভ ও বেলকুচি-সিরাজগঞ্জের আঞ্চলিক সড়ক অবরোধ করেছে স্বতন্ত্র প্রার্থী মীর সিরাজুল ইসলাম ও তার সমর্থকরা। সোমবার বিকেল চারটায় বিক্ষোভ মিছিল শেষে আঞ্চলিক সড়কের সুবর্নসাড়া এলাকায় সড়ক অবরোধ করে গাড়ী ভাংচুর ও রাস্তায় টায়ার জ্বালিয়ে এবং লাঠিসোটা নিয়ে বিক্ষোভ করেন।

এতে সিরাজগঞ্জ-বেলকুচি সড়কে যানচলাচল বন্ধ হয় যায়। স্বতন্ত্র প্রার্থী মীর সিরাজুল ইসলাম বলেন, নির্বাচনে আমি বিজয়ী হলেও সহকারী রিটার্নিং কর্মকর্তাসহ প্রশাসন আরেক স্বতন্ত্র প্রার্থী সাজেদুল ইসলামের পক্ষ নিয়ে গভীর রাতে ফলাফল পাল্টে দিয়ে ২৫ ভোটের ব্যবধানে হারিয়ে দিয়েছেন। অবিলম্বে কয়েকটি কেন্দ্রে পুনভোটসহ ফলাফল পুন গননা করার দাবী জানান।

এর আগে তিনি সিরাজগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেও কারচুপির অভিযোগ তুলেন। উপজেলা নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী মাত্র সাড়ে নয়হাজার ভোট পায়। আর দুই স্বতন্ত্র প্রার্থীর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হয়। বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, উপস্থিত নেতাকর্মীদের বুঝিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনের জন্য চেষ্টা চলছে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap