শিরোনামঃ

আজ শনিবার / ৭ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ / গ্রীষ্মকাল / ২০শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ / ১১ই শাওয়াল ১৪৪৫ হিজরি / এখন সময় বিকাল ৩:৫২

বেনাপোল সানসিটি আবাসিক হোটেল থেকে পুলিশ কনষ্টেবল ও এক যুবতী আটক

জাকির হোসেন, শার্শা, যশোর প্রতিনিধি : বেনাপোল বাজারে অবস্থিত সানসিটি আবাসিক হোটেল থেকে এক পুলিশ কনষ্টেবল ও এক যুবতীকে অবৈধ মেলামেশার দায়ে আটক করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬ টার সময় তাদের আটক করে পুলিশ।
আটককৃত পুলিশ কনস্টেবল এর নাম রবিউল ইসলাম। সে নাভারন হাইওয়ে পুলিশ ফাড়িতে কনস্টেবল পদে কর্মরত আছেন এবং আটক যুবতী মিম (২৫) বেনাপোল পোর্ট থানার গাজিপুর গ্রামের মিজানুর এর মেয়ে এবং পিমাসিস নামে একটি বেসরকারি সিকিউরিটি কোম্পানির সে নিরাপত্তা প্রহরী।
বেনাপোল পোর্ট থানা সূত্রে জানা যায় , গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোল বাজারের সানসিটি হোটেলে অভিযান চালানো হয়। সেখানে একটি কক্ষের ভিতর নাভারন হাইওয়ে পুলিশ ফাড়ির কনস্টেবল রবিউল ইসলাম এবং বেনাপোল চেকপোষ্টের আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালে কর্তব্যরত পিমাসিস নামে একটি বেসরকারি সিকিউরিটি কোম্পানির মহিলা নিরাপত্তা প্রহরী মিম নামে এক যুবতীকে আটক করা হয়।
স্থানীয়রা জানায়, মিম স্বামী পরিত্যাক্তা । তার একটি ৪ বছরের মেয়ে আছে। সামান্য বেতনে চাকরির পাশাপাশি সে অবৈধ দেহব্যবসার কাজ করে থাকে বলে শোনা যায়। আজতো ধরা পড়ার পর তার প্রমান মিলেছে। মহিলা সিকিউরিটি গার্ড এর বেতন মাত্র পাঁচ হাজার টাকা অথচ সিকিউরিটি মিম এর বেশভূষা, পোশাক-আশাক, তাঁর পার্লার স্টাইল, বাড়ির ব্যবহৃত দামি দামি আসবাবপত্র, এলইডি টিভি, ফ্রিজ, খাট দেখে বুঝবার উপায় নেই যে তিনি সামান্য সিকিউরিটি গার্ডের চাকরি করেন। তার পৈত্রিক বাড়ি যশোর পুলের হাট। সে বেনাপোলে গাজিপুর এলাকায় ভাড়া থাকে।
সানসিটি হোটেলে এর আগেও অনেকবার এমন ঘটনা ঘটেছে বলে জানান স্থানীয় এলাকাবাসি। সানসিটি হোটেলের মালিক রাশেদুজ্জামান রাসেল বন্দর প্রেসক্লাব বেনাপোলের সদস্য।
বেনাপোল পোর্ট থানার এস আই লতিফ ঘটনার সত্যতা শিকার করে বলেন, আমি এবং আমার থানার এএসআই শরিফুল তাদের সানসিটি হোটেলের কক্ষ থেকে হাতে নাতে আটক করি।
এ ব্যাপারে নাভারন হাইওয়ে পুলিশের ইনচার্জ এস আই রফিকুল ইসলাম বলেন আমি বিষয়টি এসপি স্যারকে অবগত করেছি। তাকে আপাতত বরখাস্থ করা হবে। আইনগত দিক বিবেচনা করলে তার চাকরি থাকবে না।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Share via
Copy link
Powered by Social Snap